একবার রিচার্জে সারাবছর ইন্টারনেট ডেটা! BSNL লঞ্চ করল নতুন প্রিপেইড প্ল্যান

১,৪৯৮ টাকার এই BSNL প্রিপেইড প্ল্যান সর্বপ্রথম চেন্নাই সার্কেলে চালু হয়েছিল

Bsnl launches rs 1498 plan with 2gb data per day 365 days validity

রাষ্ট্রায়ত্ত টেলিকম সংস্থা ভারত সঞ্চার নিগম লিমিটেড (BSNL) সম্প্রতি তাদের প্রিপেইড গ্রাহকদের জন্য একটি নতুন ডেটা প্ল্যান চালু করেছে। এই প্রিপেইড রিচার্জ প্ল্যানের দাম রাখা হয়েছে ১,৪৯৮ টাকা এবং এটি ৩৬৫ দিন বা পুরো ১ বছর ভ্যালিডিটি প্রদান করবে। নতুন এই প্ল্যানের আওতায় দৈনিক ২ জিবি ডেটা পাওয়া যাবে। সেই হিসাবে, গ্রাহকরা বছরে মোট ৭৩০ জিবি ডেটা পাবে। দৈনিক ডেটা লিমিট শেষ হয়ে গেলে, ইন্টারনেটের গতি কমে ৪০ কেবিপিএস হয়ে যাবে।

BSNL আনলো ১,৪৯৮ টাকার প্ল্যান

১,৪৯৮ টাকার এই বিএসএনএল প্রিপেইড প্ল্যান সর্বপ্রথম চেন্নাই সার্কেলে চালু হয়েছিল। তবে এখন আসাম, গুজরাট, উত্তর প্রদেশ পূর্ব, উত্তর প্রদেশ পশ্চিম, কলকাতা, তেলেঙ্গানা এবং কর্ণাটক সহ অন্যান্য সার্কেলের গ্রাহকরা এই প্ল্যান ব্যবহার করতে পারবে। ডেটা প্ল্যান হওয়ায় এখানে কোনো ভয়েস-কলিং বা এসএমএস -এর সুবিধা পাওয়া যাবে না। অতএব, যেসকল বিএসএনএল প্রিপেইড গ্রাহকেরা এই নতুন প্ল্যান রিচার্জ করবেন, তাদের ভয়েস-কলিং এবং এসএমএস -এর সুবিধা পেতে আলাদাভাবে আরেকটি প্ল্যান কিনতে হবে।

প্রসঙ্গত, ক্রেতারা এই নতুন প্রিপেইড প্ল্যান সরাসরি বিএসএনএল ওয়েব পোর্টাল (BSNL Web portal) বা সেলফ কেয়ার কাস্টমার সার্ভিসের মাধ্যমে রিচার্জ করতে পারবেন। এছাড়া, 123 নম্বরে “STVDATA1498” -এই এসএমএস পাঠিয়েও ১,৪৯৮ টাকার ডেটা ভাউচার প্ল্যান অ্যাক্টিভ করা যাবে।

OnlyTech এর একটি রিপোর্ট অনুযায়ী, বিএসএনএল, বিশেষ প্রমোশনাল অফার হিসাবে সম্প্রতি আরেকটি প্রিপেইড প্ল্যান লঞ্চ করেছে। ২,৩৯৯ টাকা দামের এই নয়া প্ল্যানের বৈধতা ৬০ দিন এবং এটি ১৮ নভেম্বর পর্যন্ত উপলব্ধ থাকবে। বেনিফিটের কথা বললে, এই প্ল্যানের আওতায় আনলিমিটেড ভয়েস কল করা যাবে। এক্ষেত্রে, হোম নেটওয়ার্ক থেকে যেকোনো নেটওয়ার্কে লোকাল এবং STD কল করতে পারবেন গ্রাহকেরা। মুম্বাই এবং দিল্লির এমটিএনএল (MTNL) নেটওয়ার্কের ক্ষেত্রে ন্যাশনাল রোমিং চার্জ করা হবে। এছাড়া, প্রতিদিন ৩ জিবি ডেটা এবং ১০০টি এসএমএস অফার করবে বিএসএনএল। তবে দৈনিক ডেটা লিমিট শেষ হয়ে গেলে ইন্টারনেট স্পিড কমে কেবিপিএস হয়ে যাবে। অতিরিক্ত বেনিফিট হিসাবে, আনলিমিটেড গান পরিবর্তনের অপশন সহ ফ্রি PRBT এবং ফ্রি EROS নাও এন্টারটেইনমেন্ট পরিষেবার লাভ ওঠানো যাবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

শুভেচ্ছা বহুমুখী প্রতিভার অধিকারী। তিনি একদিকে যেমন ফটোগ্রাফার, তেমনি পাশাপাশি লেখিকাও। এছাড়াও তার শখের মধ্যে আছে বই পড়া, গান গাওয়া, ছবি আঁকা এবং ওয়েব ডিজাইন। শুভেচ্ছা আমাদের টেকগাপ পরিবারের একজন নতুন সদস্য।