BSNL গ্রাহকদের জন্য সুখবর, এল 184, 185, 186 ও 347 টাকার চার চারটি নতুন প্ল্যান

BSNL এর ১৮৪ টাকার, ১৮৫ টাকার ও ১৮৬ টাকার ও ৩৪৭ টাকার প্ল্যানগুলি আনলিমিটেড কল ও রোজ ১ জিবি ডেটা দেবে

bsnl-launches-rs-184-185-186-347-prepaid-plan-with-unlimited-call-data-benefits

গ্রাহকদের জন্য নতুন চারটি রিচার্জ প্ল্যান বাজারে আনলো রাষ্ট্রায়ত্ত টেলিকম সংস্থা ভারত সঞ্চার নিগম লিমিটেড বা সংক্ষেপে বিএসএনএল (BSNL)। সংস্থার প্রিপেইড গ্রাহকেরাই একমাত্র এই প্ল্যানগুলি রিচার্জ করতে পারবেন। এদের মধ্যে তিনটি প্ল্যান ২০০ টাকার কম মূল্যে (১৮৪/১৮৫/১৮৬ টাকা) উপলব্ধ। তবে অন্য প্ল্যান রিচার্জের জন্য গ্রাহককে ৩৪৭ টাকা খরচ করতে হবে। আসুন BSNL এর ১৮৪ টাকার, ১৮৫ টাকার ও ১৮৬ টাকার ও ৩৪৭ টাকার প্ল্যানগুলির সুবিধা দেখে নিই।

২০০ টাকার কম মূল্যে উপলব্ধ নতুন তিনটি BSNL Prepaid প্ল্যান

বিএসএনএল এর ১৮৪, ১৮৫ এবং ১৮৬ টাকার রিচার্জ প্ল্যান তিনটি আলাদা আলাদা ধরনের গ্রাহকের জন্য লাভজনক হবে বলে আমাদের ধারণা। যদিও কলিং, ডেটা এবং এসএমএস অফারের কথা বলতে গেলে এরা মোটামুটি একই সুবিধা প্রদান করবে। ২৮ দিনের বৈধতা সহ আগত এই বিকল্পগুলি রিচার্জ করলে গ্রাহকেরা প্রতিদিন ১ জিবি ডেটা ও ১০০ এসএমএস খরচের সাথে আনলিমিটেড ভয়েস কলিং সুবিধা লাভ করবেন। তাহলে এদের মধ্যে ফারাকটা কোথায়? এক্ষেত্রে বলতে হয় ফারাক আছে এদের বাড়তি সুবিধায়। আসুন এ সম্পর্কে বিস্তারিত জেনে নিই।

১৮৪ টাকার নতুন BSNL প্রিপেইড প্ল্যান রিচার্জ করলে অতিরিক্ত হিসেবে গ্রাহকেরা Lystn Podcast বেনিফিট আদায় করতে পারবেন। আবার ১৮৫ টাকার বিকল্পটি প্রোগ্রেসিভ ওয়েব অ্যাপের (PWA) মাধ্যমে Challenges Arena Mobile Gaming (by M/S Onmobile Gaming Limited) এবং BSNL Tunes পরিষেবা উপভোগের সুযোগ দেবে। একইভাবে ১৮৬ টাকার প্রিপেইড প্ল্যান Hardy Games ও BSNL Tunes এর সুবিধা প্রদান করবে।

৩৪৭ টাকার নতুন BSNL প্রিপেইড প্ল্যান

৩৪৭ টাকার বিএসএনএল প্ল্যান রিচার্জ করলে গ্রাহকেরা দিনে ২ জিবি ডেটা ও ১০০ এসএমএস খরচের সুবিধা পাবেন। সাথে থাকবে অফুরন্ত ভয়েস কল করার ছাড়পত্র। এটি মোট ৫৬ দিনের পরিষেবা ভ্যালিডিটি প্রদান করবে। বাড়তি হিসেবে এখানেও গ্রাহকেরা Challenges Arena Mobile Gaming Service উপভোগের স্বাধীনতা পাবেন।

One of the newest members of the Techgup Family. Soumo grew his liking for gadgets almost a decade back while searching for his first smartphone, and started writing about tech recently in 2020