BSNL এর দুর্দান্ত প্ল্যান, ৪৫ টাকায় আনলিমিটেড কল ও ডেটা সহ ৪৫ দিন ভ্যালিডিটি

bsnl-launches-rs-45-frc-plan-with-unlimited-call-data-45-days-validity
BSNL নিয়ে এল নতুন ৪৫ টাকার FRC

নিজেদের জনপ্রিয়তা এবং ইউজারবেস আরও বহুগুণ বাড়ানোর জন্য ভারত সঞ্চার নিগম লিমিটেড (BSNL) একটি নতুন ফার্স্ট রিচার্জ কুপন (FRC) নিয়ে এসেছে যার দাম ৪৫ টাকা। এই FRC-টি একটি প্রচারমূলক প্রকল্পের (promotional scheme) অধীনে চালু করা হয়েছে এবং এটি সীমিত সময়ের জন্য বৈধ। ৪৫ টাকার FRC-টি ১০ জিবি ডেটা, আনলিমিটেড কল এবং ১০০ টি SMS অফার করবে এবং এটির মেয়াদ ৪৫ দিন।

৪৫ দিন পূর্ণ হওয়ার পর BSNL ব্যবহারকারীরা তাদের পছন্দ অনুযায়ী অন্য যে-কোনো প্ল্যানে স্যুইচ করতে পারেন। এই FRC-টি ৬ আগস্ট পর্যন্ত প্রমোশনাল অফার হিসেবে চালু করা হয়েছে। এছাড়াও, সংস্থাটি একটি ফ্রি SIM প্ল্যানও নিয়ে এসেছে, যা ৩১ জুলাই পর্যন্ত অ্যাক্টিভ থাকবে।

নতুন FRC ছাড়াও BSNL ২৪৯ টাকার একটি প্রিপেড প্ল্যানও নিয়ে এনেছে, যার মেয়াদ ৬০ দিন। এই প্ল্যানে প্রতিদিন ২ জিবি ডেটা, আনলিমিটেড ভয়েস কল এবং প্রতিদিন ১০০টি ফ্রি SMS পাওয়া যাবে।

প্রসঙ্গত উল্লেখ্য যে, BSNL-এর নতুন ৪৫ টাকার FRC-র মতো Airtel, Vi এবং Jio-রও ৫০ টাকার নীচে বেশ কয়েকটি ডেটা প্ল্যান থাকলেও, কোনো FRC প্ল্যান নেই। তাই BSNL নতুন এই প্ল্যানে গ্রাহকদের আকর্ষিত করতে পারবে বলেই আমাদের অনুমান।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।