BSNL এর 78 টাকার প্ল্যান ,পাওয়া যাবে প্রতিদিন 2 জিবি ডেটা

  

রাষ্ট্র পরিচালিত টেলিকম সংস্থা BSNL,এই উৎসবের মরসুমে আরো একটি আকর্ষণীয় প্রিপেইড প্ল্যান বাজারে আনলো।কোম্পানির দাবি গ্রাহকরা 78 টাকার নতুন এই প্ল্যানের দ্বারা প্রিয়জনের সাথে ভিডিও কলিং-এর মাধ্যমে দশমীর আনন্দ ভাগ করে নিতে পারবে।যদিও এটি একটি সীমিত সময়ের অফার।BSNL এর 78 টাকার প্ল্যান 15 অক্টোবর থেকে চালু হয়েছে।এই প্ল্যানে গ্রাহকরা আনলিমিটেড ডেটা ,ভয়েস এবং ভিডিও কলিং-এর সুবিধা পাবেন । বিএসএনএল এর এই 78 টাকার প্রিপেইড প্ল্যানটি আইডিয়ার 75 টাকার প্ল্যানকে টেক্কা দেবে বলে মনে করা হচ্ছে।

BSNL 78 টাকার প্ল্যান :

বিএসএনএল এর এই 78 টাকার প্ল্যানটি শুধুমাত্র প্রিপেইড গ্রাহকদের জন্য চালু করা হয়েছে।এই প্ল্যানে কোনো FUP লিমিট নেই।সাথে প্রতিদিন 2 জিবি ডেটা দেওয়া হবে।যদিও এই প্ল্যানের বৈধতা মাত্র 10 দিন। অর্থাৎ গ্রাহকরা সর্বমোট 20 জিবি হাইস্পিড ডেটা পাবেন।কোম্পানি জানিয়েছে দেশের সর্বত্র এই প্ল্যানটি প্রযোজ্য।এই প্ল্যানের সুবিধা ওঠাতে হলে গ্রাহকদের STV COMBO78 লিখে 123 নাম্বারে পাঠাতে হবে।

পড়ুন : ভোডাফোন আর জিওকে পাল্টা এয়ারটেলের ? নতুন এই প্ল্যানে পাওয়া যাচ্ছে আনলিমিটেড কল ও ডেটা

আপনাদের জানিয়ে রাখি কোম্পানি কিছু দিন আগে 78 টাকার আরেকটি প্ল্যান দেশের কয়েকটি সার্কেলে চালু করেছিল।যদিও এই নতুন প্যাক চালু করার পর, কোম্পানিটি তার পুরনো 78 টাকার প্ল্যানটি বন্ধ করে দিয়েছে। পুরানো 78 টাকার প্ল্যানে তিনদিনের জন্য 6 জিবি ডেটা দেওয়া হতো।

আইডিয়ার 75 টাকার প্ল্যান :

আইডিয়ার 75 টাকার প্ল্যানে গ্রাহকরা 1 জিবি ডেটা সহ প্রতিদিন 100 এসএমএস পায়।সাথে লোকাল ও এসটিডি কলিংয়ের জন্য 300 মিনিট দেওয়া হয়। এই প্ল্যানটির বৈধতা 28 দিন।