BSNL আনলো ৯৪ টাকার প্ল্যান, ৭৫ দিন ধরে ভোগ করুন কলিং ও ডেটা

বিএসএনএল কিছুদিন আগে ৭৫ টাকার একটি প্ল্যান এনেছিল, যার নাম STV75

bsnl-launches-rs-94-prepaid-plan-with-calling-data-benefit-for-75-days

প্রাইভেট টেলিকম সংস্থাগুলির সাথে প্রতিযোগিতার জন্য এবং নতুন গ্রাহকদের আকর্ষিত করতে রাষ্ট্রায়ত্ত সংস্থা BSNL (ভারত সঞ্চার নিগম লিমিটেড) এমনিতে নানাধরণের অফার সরবরাহ করে থাকে। কখনো সখনো সংস্থার বিদ্যমান প্ল্যানে আসে চমকপ্রদ পরিবর্তনও। সেক্ষেত্রে এই উৎসবের মরসুমে BSNL (বিএসএনএল) ফের এমনই কিছু পদক্ষেপ নিয়েছে। আজ তারা গ্রাহকদের জন্য ১০০ টাকার কম মূল্যের একটি প্ল্যান চালু করেছে, যেখানে গ্রাহকরা দু মাসের বেশি বৈধতা পাবেন। সাথে থাকবে আরো অন্যান্য অনেক সুবিধা। আসুন দেখে নিই এই আলোচ্য প্ল্যানের দাম এবং সম্পূর্ণ বেনিফিট।

BSNL-এর নতুন ১০০ টাকার কম মূল্যের প্ল্যান

বিএসএনএলের এই নতুন প্ল্যানের দাম রাখা হয়েছে ৯৪ টাকা। সুবিধার ক্ষেত্রে, এতে ৭৫ দিনের বৈধতায় মোট ৩ জিবি ডেটা পাওয়া যাবে। এছাড়াও মিলবে ১০০ মিনিট ফ্রি ভয়েস কলিংয়ের (লোকাল/রোমিং) বেনিফিট। কল লিমিট শেষ হয়ে গেলে, ইউজারদের প্রতি মিনিটে ৩০ পয়সা চার্জ দিতে হবে। উপরন্তু, অতিরিক্ত বেনিফিট হিসেবে এই প্ল্যান রিচার্জ করলে কল, ডেটা ছাড়াও ৬০ দিনের জন্য পার্সোনালাইজ রিং ব্যাক টোন (PRBT) ব্যবহার করা যাবে।

BSNL-এর ১০০ টাকার কমে আরেকটি প্ল্যান

জানিয়ে রাখি, বিএসএনএল কিছুদিন আগে ৭৫ টাকার একটি প্ল্যান এনেছিল, যার নাম STV75। এই প্ল্যানে বিনামূল্যে ন্যাশনাল রোমিংয়ের সাথে যেকোনো নেটওয়ার্কে ১০০ মিনিট কল করা যায়। আবার গ্রাহকরা এই প্ল্যানের সাহায্যে বিনামূল্যে মুম্বই বা দিল্লিতে কল করতে পারবেন। তবে ফ্রি মিনিট শেষ হলে প্রতি মিনিটে ৩০ পয়সা চার্জ লাগবে। অন্যদিকে এই প্ল্যানে ৬০ দিনের মেয়াদে পাওয়া যাবে ২ জিবি ডেটা। এছাড়াও নিখরচায় PRBT সার্ভিস উপভোগ করা যাব।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

A person who enjoys creating, buying, testing, evaluating and learning about new technology.