BSNL আনলো সস্তা বার্ষিক প্ল্যান, সারাবছর পান আনলিমিটেড ইন্টারনেট ডেটা

BSNL launches STV 1498 annual data prepaid plan
BSNL আনলো ১৪৯৮ টাকার প্ল্যান

Jio, Airtel, Vi কে টক্কর দিতে ভারত সঞ্চার নিগম লিমিটেড (BSNL)-এর চেষ্টার কোনো খামতি নেই। প্রায় প্রতি মাসেই সরকারি টেলিকম সংস্থাটি নতুন প্ল্যান ও বিভিন্ন অফারের ঘোষণা করে। সেই রীতি বজায় রেখে আজও ইউজারদের সুবিধার্থে BSNL ১৪৯৮ টাকার (STV 1498) একটি নতুন প্রিপেড ডেটা ভাউচার লঞ্চ করেছে, যা সাম্প্রতিক করোনা পরিস্থিতিতে ওয়ার্ক-ফ্রম-হোমের জন্য আদর্শ বলে বিবেচনা করা যেতে পারে। আসুন BSNL এর ১৪৯৮ টাকার প্ল্যানের সুবিধা জেনে নেওয়া যাক।

BSNL STV 1498 এর বেনিফিট

বিএসএনএল-এর ১৪৯৮ টাকার ডেটা ভাউচারটি ৩৬৫ দিন ধরে প্রতিদিন ২ জিবি ডেটা দেবে। দৈনিক ডেটা লিমিট শেষ হয়ে গেলে স্পিড কমে ৪০ কেবিপিএস-এ নেমে আসবে। যদিও এই প্ল্যানে কলিং বা এসএমএস বেনিফিট পাওয়া যাবে না। ২৩ আগস্ট থেকে সমস্ত সার্কেলে প্ল্যানটি উপলব্ধ হবে।

এ তো গেল BSNL-এর কথা। অন্যান্য টেলিকম কোম্পানিও এই রেঞ্জে ইউজারদের অ্যানুয়াল প্রিপেড প্ল্যান অফার করে, যেগুলিতে দুর্দান্ত কিছু বেনিফিট পাওয়া যায়।

Airtel-এর ১৪৯৮ টাকার প্রিপেড প্ল্যান

Airtel-এর প্রিপেড প্ল্যানটিতে ৩৬৫ দিনের জন্য ২৪ জিবি ডেটা, আনলিমিটেড কল এবং ৩৬০০ এসএমএস পাওয়া যায়। এছাড়াও, এই প্ল্যানটি Airtel XStream Premium, Free Hellotunes, Wynk Music, এবং অনলাইন ক্লাসের মতো অতিরিক্ত বেনিফিটও অফার করে।

Vi-এর ১৪৯৯ টাকার প্রিপেড প্ল্যান

Vi-এর ১৪৯৯ টাকায় অ্যানুয়াল প্ল্যানে ৩৬৫ দিনের জন্য আনলিমিটেড কল সহ ২৪ জিবি ডেটা এবং ৩৬০০ এসএমএস-এর সুবিধা পাওয়া যাবে। Vi-এর ওয়েবসাইট অনুযায়ী, MPL-এ ইউজারদের প্রিয় গেমগুলি খেলার জন্য প্ল্যানটি ১২৫ টাকা নিশ্চিত বোনাস ক্যাশ অফার করে।

Reliance Jio-র ১২৯৯ টাকার প্রিপেড প্ল্যান

রিলায়েন্স জিও-র এই প্ল্যানে ৩৩৬ দিনের ভ্যালিডিটি সহ আনলিমিটেড কল করা যাবে। এর সাথে মোট ২৪ জিবি ডেটা ও ৩৬০০ এসএমএস দেওয়া হবে। এছাড়া পাওয়া যাবে জিও অ্যাপের সাবস্ক্রিপশন।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।