BSNL আনলো নতুন অফার, ১০০ টাকার রিচার্জে পাবেন ১০০ টাকা টকটাইম

পেপার ভাউচার, সি-টপ আপ, এম-ওয়ালেট ও ওয়েব পোর্টাল থেকে রিচার্জ করে এই অফারের ফায়দা ওঠানো যাবে।

bsnl promotional offer 100 top up recharge
BSNL Full Talktime Recharge Plans & Offers

ভারত সঞ্চার নিগম লিমিটেড (BSNL) এখনকার দিনে গ্রাহক ধরতে বিভিন্ন অফার ও প্ল্যান লঞ্চ করছে। এবার কোম্পানি নতুন একটি প্রমোশনাল অফার নিয়ে এসেছে। এই অফারে গ্রাহকরা ১০০ টাকার টপ আপ রিচার্জে ১০০ টাকা টকটাইম পাবে। এই প্রমোশনাল অফার ৯০ দিনের জন্য বৈধ। এছাড়াও কেবল রবিবার রিচার্জ করলেই তবে ফুল টকটাইম পাওয়া যাবে বলে জানা গেছে।

BSNL এর চেন্নাই শাখা থেকে কোম্পানির এই নতুন প্রমোশনাল অফারের কথা জানানো হয়। এই অফার কেবল জিএসএম প্রিপেইড মোবাইল গ্রাহকদের জন্য বৈধ। এই প্রমোশনাল অফার আগামীকাল অর্থাৎ ২২ আগস্ট থেকে শুরু হচ্ছে। যা উপলব্ধ থাকবে ১১ নভেম্বর, ২০২০ পর্যন্ত। অর্থাৎ এই ৯০ দিনের মধ্যে আপনি রবিবারগুলিতে ১০০ টাকা রিচার্জ করলে ১০০ টাকা টকটাইম পাবেন।

অর্থাৎ গ্রাহকরা কেবল ১৩ দিন (১৩টি রবিবার) পাবেন এই অফারের সুবিধা নিতে। পেপার ভাউচার, সি-টপ আপ, এম-ওয়ালেট ও ওয়েব পোর্টাল থেকে রিচার্জ করে এই অফারের ফায়দা ওঠানো যাবে। আপনাকে জানিয়ে রাখি এই ১০০ টাকার টকটাইম এর কোনো ভ্যালিডিটি নেই।

এদিকে BSNL আরও একটি প্রমোশনাল অফার নিয়ে এসেছে। এই অফারে প্রিপেইড গ্রাহকরা ২২ দিনের জন্য ৫ জিবি ডেটা বিনামূল্যে পাবে। এই প্রমোশনাল অফারের ভ্যালিডিটিও ৯০ দিন। গ্রাহকরা সংস্থার মাল্টি রিচার্জ ফ্যাসিলিটির মাধ্যমে এই সুবিধা পাবেন। আপাতত সংস্থাটি এসটিভি ৯৮, এসটিভি ৯৯, এসটিভি ১১৮, এসটিভি ১৮৭, এসটিভি ৩১৯, পিভি ১৮৬, পিভি ৪২৯, পিভি ৪৮৫, পিভি ৬৬৬, এবং পিভি ১৯৯৯ প্ল্যানগুলির ওপর মাল্টি রিচার্জ ফ্যাসিলিটি দেয়।