BSNL গ্রাহকদের জন্য সুখবর, এই দুই প্ল্যানে এখন পাওয়া যাবে EROS Now সাবস্ক্রিপশন

bsnl-now-offering-eros-now-subscription-on-stv-247-and-pv-429-plans

সরকারি টেলিকম সংস্থা ভারত সঞ্চার নিগম লিমিটেড (BSNL) তাদের গ্রাহকদের মন জয় করার উদ্দেশ্যে আবার একটি আকর্ষণীয় অফার নিয়ে হাজির হয়েছে। এবার আপনারা BSNL এর এসটিভি ২৪৭ এবং পিভি ৪২৯ প্যাকের সঙ্গে পেয়ে যাবেন EROS Now এর সাবস্ক্রিপশন। এরফলে BSNL এর গ্রাহকরা EROS Now এর সম্পূর্ণ লাইব্রেরী অ্যাকসেস করতে পারবেন। EROS Now তে আপনারা অনেক ধরনের বলিউড, টলিউড, হলিউডের মুভি দেখতে পারেন। এছাড়া আরো অনেক ধরনের কনটেন্ট আপনারা পাবেন এই EROS Now সাবস্ক্রিপশনের মধ্যে। তবে দুঃখের বিষয়, BSNL তাদের আগের EROS Now ৭৮ প্যাকটিকে তুলে নিয়েছে তাদের ট্যারিফ তালিকা থেকে।

BSNL EROS Now প্যাক:

আজ থেকে বিএসএনএল তাদের ২৪৭ টাকার প্যাকের সঙ্গে BSNL Tunes এবং EROS Now সাবস্ক্রিপশন দেওয়া শুরু করে দিয়েছে। এখন থেকে BSNL এর STV 247 প্যাকের গ্রাহকরা EROS Now এর সম্পূর্ণ লাইব্রেরী অ্যাকসেস করতে পারবেন। ভারতের ৭৪ তম স্বাধীনতা দিবস উপলক্ষে এই নতুন অফার নিয়ে এসেছে ভারতের সরকারি টেলিকম সংস্থা বিএসএনএল।

শুধুমাত্র ২৪৭ টাকার প্যাক নয়, ৪২৯ টাকার প্যাকেও এই সুবিধা পাওয়া যাবে। গ্রাহকদের কাছে একটি এসএমএস এর মাধ্যমে EROS Now এর লগইন আইডি এবং পাসওয়ার্ড দিয়ে দেওয়া হবে। সঙ্গে তারা EROS Now অ্যাপ্লিকেশন ডাউনলোড করার লিংক ও পেয়ে যাবেন। সেখান থেকে EROS Now ডাউনলোড করে লগইন করলেই গ্রাহকরা EROS Now এর সমস্ত কনটেন্ট দেখতে পারবেন।

তবে নিজে থেকে ডাউনলোড করলে এই সার্ভিস আপনারা পাবেননা। আপনাকে ঐ বিশেষ লগইন আইডি এবং পাসওয়ার্ড ব্যবহার করতেই হবে। তবেই আপনি এই বিশেষ অফার ব্যবহার করতে পারবেন। এই অফারের কথা সর্বপ্রথম BSNL এর চেন্নাই সেক্টরের অফিসিয়াল টুইটার হ্যান্ডেল থেকে টুইট করে জানানো হয়।

যে প্ল্যান গুলিকে সরিয়ে নেওয়া হলো –

BSNL তাদের ৭৮ টাকার EROS Now প্যাক সম্পূর্ণরূপে তুলে নিয়েছে। এই প্ল্যানে আপনারা পেয়ে যেতেন প্রতিদিন ৩ জিবি করে হাই স্পীড ডেটা এবং EROS Now এর সাবস্ক্রিপশন। এই প্ল্যানের ভ্যালিডিটি ছিল ৮ দিন।

অন্যদিকে, BSNL তাদের এসটিভি ৩৪৯ এর প্ল্যানটিকেও তুলে নিয়েছে। এই প্ল্যানে অফার করা হতো ৬৪ দিনের জন্য প্রতিদিন ১ জিবি করে হাইস্পিড ডেটা এবং আনলিমিটেড ভয়েস কল।

আবার এসটিভি ৪৪৭ টাকার প্ল্যানেও আর এই সুবিধা পাওয়া যাবেনা। এই প্ল্যানে আপনারা পেয়ে যেতেন ৮৪ দিনের জন্য প্রতিদিন ১ জিবি করে হাইস্পিড ডেটা এবং ফ্রি PRBT । এছাড়া পাওয়া যেত আনলিমিটেড ভয়েসে কল এবং প্রতিদিন ১০০ টি করে এসএমএস করার সুবিধা।