BSNL এর বড়ো চমক, নতুন প্ল্যানে আনলিমিটেড কলের সাথে 375GB ইন্টারনেট ডেটা

  

ভারত সঞ্চার নিগম লিমিটেড (BSNL) একের পর এক নতুন প্ল্যান লঞ্চ করছে। শুধু শর্ট টার্ম প্ল্যান নয় কোম্পানি এখন বড়ো বড়ো টেলিকম কোম্পানিকে টেক্কা দিতে আকর্ষণীয় লং টার্ম প্ল্যান এনেছে। এছাড়াও কোম্পানি পুরানো প্ল্যানগুলোকে আপগ্রেড করছে যাতে গ্রাহকরা আগের থেকে বেশি সুবিধা পায়। এবার কোম্পানি তাদের জনপ্রিয় 1,098 টাকার প্ল্যান পরিবর্তন করলো।

প্রসঙ্গত 1,098 টাকার প্ল্যান ছিল কোম্পানির প্রথম প্ল্যান যেখানে 84 দিনের ভ্যালিডিটি পাওয়া যেত। এই প্ল্যানটি জিও-র 999 টাকার প্ল্যানকে চ্যালেঞ্জ জানিয়ে কোম্পানি লঞ্চ করেছিল। যেখানে জিও 90 দিনের বৈধতা সহ আনলিমিটেড কলের সাথে 60 জিবি ডেটা অফার করে।

BSNL এর 1,098 টাকার প্ল্যানে আগে কি সুবিধা পাওয়া যেত :

আগেই বলেছি এই প্ল্যানের বৈধতা ছিল 84 দিন। যেখানে প্রতিদিন আনলিমিটেড ইন্টারনেট ও 100 টি এসএমএস পাওয়া যেত। এছাড়াও দেওয়া হতো আনলিমিটেড কলের সুবিধা। তবে কলের ক্ষেত্রে দৈনিক ও সাপ্তাহিক লিমিট থাকতো।

BSNL এর 1,098 টাকার প্ল্যানে এখন কি সুবিধা পাওয়া যাবে :

এই দীর্ঘ মেয়াদি প্ল্যান পরিবর্তন করে বিএসএনএল এখন 84 দিনের বদলে 75 দিনের ভ্যালিডিটি অফার করছে। তবে সুবিধা আগের থেকে অনেকটাই বাড়িয়ে দেওয়া হয়েছে। যেমন আনলিমিটেড কলে কোনো দৈনিক সাপ্তাহিক লিমিট থাকবে না। আবার মোট 375 জিবি ডেটা দেওয়া হবে। অর্থাৎ আপনি প্রতিদিন 5 জিবি ডেটা খরচ করতে পারেন। যদিও এখানেও কোম্পানি কোনো লিমিট রাখেনি। আপনি 75 দিন ধরেই 375 জিবি ডেটা ব্যবহার করতে পারেন। এছাড়াও রোজ 100 টি এসএমএস দেওয়া হবে।

Amazon এ প্রোডাক্ট কিনতে এখানে ক্লিক করুন

Google Pay App ডাউনলোড করতে এখানে ক্লিক করুন

পড়ুন : BSNL আনলো ধামাকা অফার, এখন প্রতি রিচার্জে পান ডিসকাউন্ট

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন