জিও কে টেক্কা দিয়ে সবচেয়ে সস্তা বার্ষিক প্ল্যান নিয়ে এলো BSNL, সীমিত সময়ের অফার

সমস্ত বেসরকারি টেলিকম কোম্পানিকে ভালো মতই প্রতিদ্বন্দ্বিতা দিতে প্রস্তুত সরকারি টেলিকম কোম্পানি BSNL । গতকালই আমরা জানিয়েছিলাম আগামী ১ মার্চ থেকে সারা দেশে ফোরজি পরিষেবা চালু করতে পারে বিএসএনএল। যার ফলে আবার ভারতীয় টেলিকম মার্কেটের মূল স্রোতে বিএসএনএল ফিরতে পারবে বলে আশাবাদী বিশেষজ্ঞরা। আমরা জানি এখনও অন্য কোম্পানিদের তুলনায় যথেষ্ট সস্তা বিএসএনএল এর প্ল্যান। এরপর ও গ্রাহক ধরতে কোম্পানি তাদের একটি লং টার্ম প্ল্যানের মূল্য কমিয়ে দিলো।

BSNL এর ১,৩১২ প্ল্যানের মূল্য কমে হলো ১,১১১ টাকা :

বিএসএনএল তাদের ১,৩১২ টাকার প্ল্যানে ৩৬৫ দিন ভ্যালিডিটি দিত। যদিও কোম্পানি আজ এই প্ল্যানের মূল্য কমিয়ে ১,১১১ টাকা করে দিয়েছে। অর্থাৎ গ্রাহকদের সুবিধার্থে কোম্পানি ২০১ টাকা ডিসকাউন্ট অফার করছে। যদিও মূল্য কমলেও প্ল্যানের সুবিধা একই রাখা হয়েছে। তবে মনে রাখবেন এই ডিসকাউন্ট কেবল ১৭ জানুয়ারি পর্যন্ত উপলব্ধ।

এই প্ল্যানে গ্রাহকরা মোট ১২ জিবি ডেটা ও ১,০০০ এসএমএস পাবে। এছাড়াও সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড কলের সুবিধা দেওয়া হবে। মাথায় রাখার বিষয় হলো বিএসএনএল আনলিমিটেড কলিং পরিষেবায় দৈনিক ২৫০ মিনিট কথা বলার জন্য দেয়। এদিকে ১,১১১ টাকায় বার্ষিক প্ল্যান নিয়ে আসায় জিও কে টেক্কা দেবে বিএসএনএল। কারণ জিও-র বার্ষিক প্ল্যান শুরু হয় ১,২৯৯ টাকা থেকে।

জিও-র বার্ষিক প্ল্যানের মূল্য ১,২৯৯ টাকা :

এখানে ৩৬৫ দিনের ভ্যালিডিটি সহ জিও থেকে জিও আনলিমিটেড এবং জিও থেকে অন্য নেটওয়ার্কে কল করার জন্য ১২,০০০ মিনিট পাওয়া যাবে। এর সাথে মোট ২৪ জিবি ডেটা ও ৩৬০০ এসএমএস দেওয়া হবে।

খবরটি ভালো লাগলে শেয়ার করুন

সব খবর পড়তে আমাদের WhatsApp গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন