বিএসএনএল জিও-র থেকে সস্তা প্ল্যান নিয়ে এল, রোজ পাওয়া যাবে 2 জিবি ডেটা

প্রতিদিন 2 জিবি ডেটার সাথে এই প্ল্যানের বৈধতা 10 দিন

টেলিকম কোম্পানিগুলোর মধ্যে চলা প্রতিযোগিতার মধ্যে ভারত সঞ্চার নিগম লিমিটেড (বিএসএনএল) একটি নতুন প্রিপেইড প্ল্যান ‘STV COMBO78’ লঞ্চ করলো। এই প্ল্যানে গ্রাহকরা আনলিমিটেড ভয়েস কলের সাথে প্রতিদিন 2 জিবি ডেটা পাবে।বিএসএনএল এর এই প্ল্যানটি জিও-র থেকেও সস্তা।এদিকে এয়ারটেল এবং ভোডাফোন আইডিয়া তাদের গ্রাহকদের জন্য মিনিমাম রিচার্জ প্ল্যান চালু করেছে।যদি কোনো গ্রাহক মিনিমাম রিচার্জ প্ল্যানের সাথে রিচার্জ না করে তবে তার আউটগোয়িং পরিষেবা বন্ধ হয়ে যাবে।এর কিছুদিন পরেও যদি রিচার্জ না করা হয় তবে বন্ধ হবে ফ্রি ইনকামিং কলের সুবিধা।আসুন জেনে নেই বিএসএনএল এর এই নতুন প্ল্যানটি সম্পর্কে।

বিএসএনএল 78 টাকার প্ল্যান :

এই প্ল্যানটি বিএসএনএল 20 টি সার্কলে লঞ্চ করেছে।প্রতিদিন 2 জিবি ডেটার সাথে এই প্ল্যানের বৈধতা 10 দিন.অর্থাৎ78 টাকার বিনিময়ে সর্বমোট 20 জিবি ডেটা গ্রাহকরা পাবেন।এই প্ল্যানের সব থেকে ভালো দিক হলো এতে গ্রাহকরা দিল্লি এবং মুম্বাই সার্কলে কল করার সুযোগও পাবেন।

পড়ুন : বন্ধ হবে ফ্রি ইনকামিং কলের সুবিধা, জিওকে টেক্কা দিতেই এ সিদ্ধান্ত

ভোডাফোন ভারতে রিলায়েন্স জিও এবং ভারতী এয়ারটেলের সাথে প্রতিদ্বন্দ্বিতা করার জন্য 199 টাকার পরিকল্পনাটি সংশোধন করলো ।এখন 199 টাকায় গ্রাহকরা পাবেন 78.4 গিগাবাইট 3G / 4 জি ডেটা। তবে, এই অফার শুধুমাত্র প্রিপেইড ব্যবহারকারীদের জন্য উপলব্ধ। এই প্ল্যানে ব্যবহারকারীদের প্রতি দিনে 2.8 জিবি ডেটা দেওয়া হবে।রিলায়েন্স জিও এবং এয়ারটেলের ও যথাক্রমে 198 টাকা এবং 199 টাকার প্ল্যান আছে।

ভোডাফোন 199 প্ল্যানের অধীনে 28 দিনের মেয়াদকালের জন্য 2.8 জিবি 4 জি / 3 জি ডেটা প্রতি মাসে পাওয়া যাবে।199 টাকা প্ল্যানের অধীনে, রিলায়েন্স জিও ব্যবহারকারীদের প্রতিদিন 2 জিবি ডাটা অফার করছে। মোট 56 জিবি ডাটা ব্যবহারকারীদের দেওয়া হবে। এই প্ল্যানটির বৈধতা 28 দিন। এয়ারটেল199 টাকায় ব্যবহারকারীদের প্রতিদিন 1.4 জিবি 4 জি / 3G ডেটা 28 দিনের জন্য দেয় । এটি ব্যবহারকারীদের মোট 39.2 গিগাবাইটের ডেটা দেওয়া হয়।

Last Updated on