Jio, Airtel কে টেক্কা BSNL-এর, মাত্র ৪৯৯ টাকায় ৯৫ দিন ধরে ৩ জিবি ডেটা ও আনলিমিটেড কল

উৎসবের মরশুমে গ্রাহকদের জন্য দরাজ হৃদয় BSNL! ৫০০ টাকার নীচে উপলব্ধ প্ল্যান রিচার্জ করলেই মিলবে বাড়তি ভ্যালিডিটি, ডেটা

bsnl-offering-3gb-data-with-95-days-validity-on-rs-499-plan-till-november-6-check-offers-under-rs-500

গ্রাহকদের জন্য উৎসবকালীন উপহার নিয়ে হাজির হল রাষ্ট্রায়ত্ত টেলিকম সংস্থা, ভারত সঞ্চার নিগম লিমিটেড বা বিএসএনএল (BSNL)। এর ফলে আগামী ৬ই নভেম্বর পর্যন্ত ৫০০ টাকার নীচে উপলব্ধ বিভিন্ন BSNL প্ল্যানের উপরে বাড়তি সুযোগ-সুবিধা মিলবে। এক্ষেত্রে অতিরিক্ত ডেটা বা ভ্যালিডিটি পাবে গ্রাহকরা। তাছাড়া কয়েকটি BSNL প্ল্যান একইসাথে পূর্বোক্ত দুটি সুবিধা প্রদান করবে। অর্থাৎ সেক্ষেত্রে গ্রাহকের কাছে দ্বিগুণ লাভবান হওয়ার সম্ভাবনা থাকছে।

৪৯৯ টাকার BSNL প্ল্যান

এই প্ল্যান এর আগে ৯০ দিনের ভ্যালিডিটি সহ দৈনিক ২ জিবি ডেটা খরচের সুযোগ দিতো। নভেম্বরের ৬ তারিখের মধ্যে রিচার্জ করলে এই প্ল্যান দিনে অতিরিক্ত ১ জিবি ডেটা প্রদান করবে। তাছাড়া পুরো প্ল্যানের ভ্যালিডিটি বাড়বে আরও ৫ দিন। সেক্ষেত্রে গ্রাহকেরা ৯৫ দিনের মেয়াদে দৈনিক ৩ জিবি ডেটা খরচ, ১০০ এসএমএস প্রেরণ ও আনলিমিটেড ভয়েস কলিংয়ের লাভ ওঠাতে পারবেন।

২৪৭ এবং ৩৯৮ টাকার BSNL প্ল্যান

অফার অনুযায়ী উপরের প্ল্যান দুটির বৈধতা আগের থেকে আরো ৫ দিন বৃদ্ধি পেয়েছে। ফলে দুটি প্ল্যানই বর্তমানে ৩৫ দিনের ভ্যালিডিটি সহ আসবে। ২৪৭ টাকার প্ল্যানটি রিচার্জ করলে গ্রাহকেরা মোট ৫০ জিবি হাই স্পিড ডেটা খরচের সুবিধা পাবেন। প্রদত্ত ডেটা পরিমাণ ফুরিয়ে গেলে ইন্টারনেট গতি ৮০ কেবিপিএসে (Kbps) নেমে আসবে।

অন্যদিকে ৩৯৮ টাকার প্ল্যান রিচার্জের বদলে প্রতিদিন সীমাহীন গতিতে অফুরন্ত ডেটা ব্যবহার, ১০০ এসএমএস পাঠানো এবং আনলিমিটেড ভয়েস কলিংয়ের সুবিধা ভোগ করা যাবে।

৪৮৫ টাকার BSNL প্ল্যান

৪৮৫ টাকার বিএসএনএল প্ল্যান কেরালার গ্রাহকদের জন্য উপলব্ধ। এটি ৯০ দিনের মেয়াদকাল সহ আসবে। প্ল্যানটি রিচার্জ করলে গ্রাহকেরা দৈনিক ১.৫ জিবি ডেটা, ১০০ এসএমএস প্রেরণ এবং আননিমিটেড ভয়েস কলিং উপভোগের সুবিধা পাবেন।

উল্লেখ্য, দেশের প্রধান টেলিকম অপারেটর অর্থাৎ Reliance Jio, Airtel এবং Vi-ও গ্রাহকদের জন্য ৫০০ টাকার কমে দৈনিক ৩ জিবি ডেটা খরচের সুবিধা নিয়ে এসেছে। কিন্তু BSNL অফারগুলির তুলনায় এরা কম সময়ের বৈধতা সহ এসেছে। জিও’র (Jio) ৩৪৯ এবং ৪৯৯ টাকার প্ল্যানদুটি দৈনিক ৩ জিবি ডেটা খরচের স্বাধীনতা দেবে। দুটি প্ল্যানের মেয়াদ ২৮ দিন। এর মধ্যে ৪৯৯ টাকার প্ল্যান রিচার্জ করলে গ্রাহকেরা পুরো ১ বছরের ডিজনি+ হটস্টার মোবাইল (Disney+ Hotstar Mobile) সাবস্ক্রিপশন পেয়ে যাবেন।

অপরপক্ষে এয়ারটেলের (Airtel) ৩৯৮ টাকার প্ল্যানও দৈনিক ৩ জিবি ডেটা খরচ, ১০০ এসএমএস পাঠানো এবং অফুরন্ত ভয়েস কলিংয়ের সুবিধা দেবে। উপরন্তু প্ল্যানটি রিচার্জের ফলে অতিরিক্ত অর্থ খরচ ছাড়াই গ্রাহকেরা Aitrel XStream, Wync Music ও Shaw Academy সাবস্ক্রিপশন পেয়ে যাবেন।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

One of the newest members of the Techgup Family. Soumo grew his liking for gadgets almost a decade back while searching for his first smartphone, and started writing about tech recently in 2020