BSNL এর বাম্পার প্ল্যান, ৭৮ টাকায় রোজ ৩ জিবি ডেটা সহ আনলিমিটেড কল

BSNL ৭৮ টাকা, ২৪৭ টাকা, ৯৯৭ টাকা ও ১,৯৯৯ টাকার প্রিপেড প্ল্যানে প্রতিদিন ৩ জিবি ডেটা সহ আনলিমিটেড কলিং সুবিধা পাওয়া যায়।

BSNL offering 3gb data

সরকারি টেলিকম সংস্থা BSNL গত কয়েকবছর ধরেই বেসরকারি টেলিকম কোম্পানিকে টেক্কা দিতে বিভিন্ন আকর্ষণীয় প্ল্যান নিয়ে হাজির হয়েছে। এই প্রিপেড প্ল্যানগুলিতে কোম্পানি অধিক ডেটা ও আনলিমিটেড কলের সুবিধা দিচ্ছে। আপনি যদি বিএসএনএল এর গ্রাহক হন এবং কোনো বেশি ডেটা ও কলিং বেনিফিটের প্ল্যান খোঁজ করেন তাহলে এই প্রতিবেদনটি পড়ুন। কারণ এখানে আমরা BSNL এর ৩ জিবি ডেটা সহ কলিং প্ল্যানের বিষয়ে জানাবো।

BSNL ৭৮ টাকার প্ল্যান:

বিএসএনএল এর ৭৮ টাকার প্ল্যানে আপনারা পেয়ে যাবেন প্রতিদিন ৩ জিবি করে হাই স্পীড ডেটা এবং আনলিমিটেড ভয়েস কলের (২৫০ মিনিট) সুবিধা। এই প্ল্যানের ভ্যালিডিটি ৮ দিন।

BSNL ২৪৭ টাকার প্ল্যান:

বিএসএনএল এর এই প্ল্যানেও প্রতিদিন ৩ জিবি ডেটা পাওয়া যায়। সাথে এখানে পাবেন রোজ ২৫০ মিনিট যেকোনো নেটওয়ার্কে কল করার সুবিধা। এই প্ল্যানের ভ্যালিডিটি ৩৬ দিন।

BSNL ৯৯৭ টাকার প্ল্যান:

যদি আপনার প্রয়োজন হয় একটি দীর্ঘমেয়াদি প্ল্যান যেখানে আপনাকে আকর্ষণীয় ডেটা ব্যালেন্স বেনিফিট দেবে, তাহলে আপনি ৯৯৭ টাকার প্ল্যান বেছে নিতে পারেন। এই প্ল্যানে পাওয়া যাবে প্রতিদিন ৩ জিবি ইন্টারনেট ডেটা এবং প্রত্যেকদিন ২৫০ মিনিট ফোন কল করার সুযোগ। এছাড়াও, আপনাকে প্রত্যেকদিন ১০০টি এসএমএস এর সুবিধা ও দেওয়া হবে। তবে এই প্ল্যানের সবথেকে আকর্ষনীয় বিষয় হল এর ভ্যালিডিটি। এই ৯৯৭ টাকার এই প্ল্যানের ভ্যালিডিটি ১৮০ দিন।

BSNL ১৯৯৯ টাকার প্ল্যান:

এই প্ল্যানে আপনারা আগের প্ল্যান এর মতই প্রত্যেকদিন ৩ জিবি করে ইন্টারনেট ডেটা পেয়ে যাবেন। এছাড়াও থাকছে প্রতিদিন ২৫০ মিনিট কলিং এবং ১০০টি করে এসএমএস করার সুবিধা। এছাড়া আপনারা এই প্ল্যানের সঙ্গে দুই মাসের জন্য ইরোস নাও, লোক ধাম কন্টেন্ট, এবং বিনামূল্যে কলার টিউনের সুবিধা পাবেন। এই প্ল্যানের ভ্যালিডিটি ৩৬৫ দিন।