BSNL এর বড় ধামাকা, ব্রডব্যান্ড প্ল্যানে বিনামূল্যে পাবেন Disney+Hotstar এর সাবস্ক্রিপশন

bsnl-offering-disney-hotstar-premium-subscriptions-with-fiber-plans

টেলিকম পরিষেবার পাশাপাশি ভারত সঞ্চার নিগম লিমিটেড অর্থাৎ BSNL, দেশের বিভিন্ন ছোট শহর এবং মেট্রো শহরগুলিতে ব্রডব্যান্ড ফাইবার পরিষেবাও সরবরাহ করে। তবে JioFiber বা Airtel Xstream Fiber প্ল্যানে ইন্টারনেট ও কলিং বেনিফিট ছাড়াও যেমন অতিরিক্ত বেনিফিট দেওয়া হয়, BSNL তাদের ব্রডব্যান্ড ফাইবার প্ল্যানগুলিতে তেমন কিছু অফার করতো না। কিন্তু এবার বিএসএনএল তাদের গ্রাহকদের জন্য সুসংবাদ আনলো। এখন থেকে বিএসএনএলের ফাইবার ব্রডব্যান্ড প্ল্যানে Disney+Hotstar এর সাবস্ক্রিপশন অফার করা হবে।

শুধু তাই নয়, যেখানে অন্য সমস্ত ব্রডব্যান্ড সংস্থাগুলি Disney+Hotstar এর VIP সাবস্ক্রিপশন (৩৯৯ টাকা) অফার করছে, সেখানে বিএসএনএল Disney+Hotstar এর Premium সাবস্ক্রিপশন দিচ্ছে। সাধারণভাবে এই সাবস্ক্রিপশন নিতে ১,৪৯৯ টাকা ব্যয় করতে হয়।

কোন কোন প্ল্যানে পাবেন Disney+Hotstar এর Premium সাবস্ক্রিপশন:

আপাতত BSNL তাদের দুটি প্ল্যানে এই সুবিধা দিচ্ছে। এই দুই ফাইবার ব্রডব্যান্ড প্ল্যানের নাম – Superstar 300 এবং Superstar 500 । এর মধ্যে বিএসএনএল সুপারস্টার ৩০০ প্ল্যানটির দাম ৭৭৯ টাকা, বৈধতা এক মাস। এই প্ল্যানের আওতায়, ৫০ এমবিপিএস সহ মোট ৩০০ জিবি ডেটা পাওয়া যায়।

আবার বিএসএনএল সুপারস্টার ৫০০ মাসিক প্ল্যানটির দাম ৯৪৯ টাকা। এতেও ৫০ এমবিপিএস ইন্টারনেট স্পিড উপভোগ করা যায়, সাথে এই প্ল্যানটিতে ৫০০ জিবি ডেটা পাওয়া যায়। দুটি প্ল্যানেই ল্যান্ডলাইন কানেকশন এবং আনলিমিটেড কলিংয়ের সুবিধা দেওয়া হয়।