মার্চ মাসে বার্ষিক প্ল্যানের ওপর ঢালাও অফার BSNL এর, বিনামূল্যে ৩০ দিন ভ্যালিডিটি

bsnl-offering-extra-30-days-validity-on-pv1999-plan-in-march

বাজারে নিজেদের জনপ্রিয় প্ল্যানগুলিকে একটু অদলবদল করে রিচার্জ অফারটিকে আরও আকর্ষণীয় করে তুলতে বিএসএনএল (BSNL) অদ্বিতীয়। এখনও 4G পরিষেবা চালু না করতে পারলেও, নতুন নতুন অফার এনে গ্রাহক টানার চেষ্টা চালিয়ে যাচ্ছে রাষ্ট্রায়ত্ত এই টেলিকম অপারেটরটি। এই উদ্দেশ্যেই বিএসএনএল সম্প্রতি নিজেদের PV1999 (১,৯৯৯ টাকার প্ল্যানের নাম) প্ল্যানটিকে নতুন মোড়কে ফিরিয়ে আনলো। এক্ষেত্রে রিচার্জ প্ল্যানের পুরোনো বিশেষত্বগুলি বজায় রেখে তারা এর সঙ্গে জুড়ে দিয়েছে অতিরিক্ত ভ্যালিডিটির সুবিধা। ১,৯৯৯ টাকার এই বাৎসরিক প্ল্যান রিচার্জ করলে বিএসএনএল গ্রাহকেরা এবার থেকে ৩৬৫ দিনের বদলে ৩৯৫ দিনের ভ্যালিডিটি পেয়ে যাবেন। অর্থাৎ বারো মাস নয়, PV1999 এক্ষেত্রে অতিরিক্ত আরো এক মাস গ্রাহকের পরিষেবায় নিয়োজিত থাকবে।

তবে প্রথমেই বলে রাখা ভাল অতিরিক্ত ৩০ দিনের ভ্যালিডিটি সহ BSNL এর PV1999 বাৎসরিক প্ল্যানের সুবিধা লাভের জন্য গ্রাহককে চলতি মার্চ মাসের মধ্যেই রিচার্জ সেরে ফেলতে হবে। গত ২রা মার্চ থেকে লাগু হওয়া এই অফারটি আগামী ৩১শে মার্চ পর্যন্ত বজায় থাকছে, যা সারা ভারতের বিএসএনএল ব্যবহারকারীদের জন্য উপলব্ধ। এবার ১,৯৯৯ টাকার বাৎসরিক প্ল্যান রিচার্জ করলে বিএসএনএল উপভোক্তা ঠিক কি কি অফারের সুবিধা পাবেন আসুন সে সম্পর্কে জেনে নেই।

BSNL এর ১,৯৯৯ টাকার প্ল্যানের সুবিধা

এই প্ল্যান রিচার্জ করলে গ্রাহক প্রতিদিন ২ জিবি ডেটা ব্যবহার, ১০০ এসএমএস প্রেরণ ও আনলিমিটেড ভয়েস কলিংয়ের পরিষেবা পেয়ে যাবেন। একইসাথে থাকছে অফুরন্ত গান পরিবর্তনের সুযোগ সহ বিনামূল্যে BSNL Tunes সাবস্ক্রিপশন। এছাড়া উপভোক্তা সারাবছর বিনামূল্যে Eros Now অ্যাক্সেসের সুযোগ পাবেন, প্রথম ৬০ দিনের জন্য পাবেন ফ্রি Lokdhun কনটেন্ট ব্যবহারের সুবিধা! সর্বোপরি অফারটি ৩৯৫ দিনের ভ্যালিডিটি প্রদান করবে যা এক কথায় চমকপ্রদ!

উল্লেখ্য, গত মাসেই বিএসএনএল ডিএসএল (DSL) ব্রডব্যান্ড ব্যবহারকারীদের জন্য যথাক্রমে ২৯৯, ৩৯৯ এবং ৫৫৫ টাকা মূল্যের তিনটি রিচার্জ প্ল্যান লঞ্চ করেছে। এই প্রত্যেকটি প্ল্যান গ্রাহকদের ১০ মেগাবাইট/সেকেন্ড গতিতে ইন্টারনেট ব্যবহারের সুবিধা দেয়। যদিও এক্ষেত্রে নির্দিষ্ট ফেয়ার ইউসেজ পলিসি রয়েছে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

One of the newest members of the Techgup Family. Soumo grew his liking for gadgets almost a decade back while searching for his first smartphone, and started writing about tech recently in 2020