২৪ ঘণ্টার মধ্যে সমস্যা সমাধানের আশ্বাস সহ BSNL দিচ্ছে ২৫ শতাংশ ফ্রি ইন্টারনেট ডেটা

bsnl-offering-free-25-percent-additional-data-to-its-users-in-october

করোনা মহামারীর মধ্যে বিভিন্ন ভাবে বাজার দখল করার মরিয়া প্রয়াস চালাচ্ছে ভারতে সঞ্চার নিগম লিমিটেড (BSNL)। একদিকে সস্তা প্ল্যান, অন্যদিকে হাই-স্পিড ব্রডব্যান্ড সার্ভিস অফার করে, BSNL গ্রাহকদের আকর্ষিত করার চেষ্টা করছে। এই অক্টোবরে সরকারি সংস্থাটি আরও একটি অফার নিয়ে হাজির হয়েছে। আসলে এই মাসে BSNL-এর কর্পোরেটাইজেশনের কুড়ি বছর পূর্ণ হবে। এই উপলক্ষে তারা গ্রাহকদের ২৫% অতিরিক্ত ডেটা দেওয়ার কথা ঘোষণা করেছে।

টেলিকমটকের রিপোর্ট অনুযায়ী, BSNL অক্টোবর মাসকে “Customer Delight Month” হিসাবে পালন করার কথা ভাবছে। এই প্রোগ্রামের আওতায় তারা গ্রাহকদের বিভিন্ন অফার দেবে। পাশাপাশি উৎকৃষ্ট স্পিড ও ডেটা লিমিটসহ সারা ভারত ব্যাপি নতুন Bharat Fiber প্ল্যান নিয়ে এসেছে। এই নতুন প্ল্যানগুলিতেও কাস্টম ডেলাইট মন্থ এর সুবিধা পাওয়া যাবে।

BSNL ইউজাররা পাবে ২৫% অতিরিক্ত ডেটা

রিপোর্ট অনুযায়ী, BSNL ৩০ দিনের বেশি ভ্যালিডিটিযুক্ত সমস্ত স্পেশাল ট্যারিফ ভাউচার(STV)-এর উপর ২৫% অতিরিক্ত ডেটা দেবে। অতিরিক্ত ডেটা আগামী কয়েকদিনের মধ্যেই পাওয়া যাবে এবং এর ভ্যালিডিটি থাকবে ৩১ অক্টোবর পর্যন্ত।

তবে শুধু অতিরিক্ত ডেটা নয়, অক্টোবর থেকে সংস্থাটি নিজেদের পরিষেবাও উন্নত করার চেষ্টা করছে। বিশেষত BSNL ল্যান্ডলাইন ও ব্রডব্যান্ড গ্রাহকরা এই সুবিধা পাবে। এর ফলে ২৪ ঘন্টার মধ্যে গ্রাহকের ৯০ শতাংশ সমস্যা ঠিক করা হবে।

২৪ ঘন্টার মধ্যে BTS ফাইবার ফল্ট সারাবে BSNL

BSNL তরফে বলা হয়েছে, Base Transceiver Station (BTS) ফাইবার ফল্টগুলি ২৪ ঘন্টার মধ্যে সারানো হবে। ইউজারের যন্ত্র ও অপারেটরের নেটওয়ার্কের মধ্যে সংযোগের জন্য BTS খুব দরকারী।