BSNL বিনামূল্যে দিচ্ছে Google Nest Mini স্মার্ট স্পিকার, কীভাবে পাবেন জেনে নিন

BSNL offering free Google Nest Mini for recharge via company portal
BSNL Payment Portal এর মাধ্যমে পেমেন্ট করলে পাওয়া যাবে Google Nest Mini

ভারতীয় টেলিকম বাজারে প্রত্যেক অপারেটরই গ্রাহকবেস ধরে রাখতে বিভিন্ন প্রকারের প্ল্যান ও অফার এনে থাকে। সেক্ষেত্রে ক্যাশব্যাক, বিনামূল্যে ওটিটি প্ল্যাটফর্মের সাবস্ক্রিপশনের পর ভারত সঞ্চার নিগম লিমিটেড বা BSNL একটি নতুন অফারের ঘোষণা করেছে। এই অফারে, সংস্থাটি তাদের ২০টি সার্কেলের গ্রাহকদের মধ্যে থেকে নির্বাচিত ১০ জনকে Google Nest Mini ডিভাইসটি জেতার সুযোগ দেবে। তবে এই স্মার্ট স্পিকারটি জিততে একটি শর্ত পালন করতে হবে। আসুন জেনে নেওয়া যাক BSNL-এর কোন গ্রাহকরা বিনামূল্যে Google Nest Mini ডিভাইসটি পাবে।

BSNL Payment Portal ব্যবহার করে পেমেন্ট করলে নিখরচায় পাওয়া যাবে Google Nest Mini

প্রথমেই বলি, বিএসএনএল-এর এই বিশেষ অফারটি সীমিত সময়ের জন্যই নিয়ে আসা হয়েছে। চলতি মাসের ৩১ তারিখ পর্যন্ত অফারটি বৈধ থাকবে। বিএসএনএল-এর সমস্ত বিদ্যমান এবং নতুন গ্রাহকেরা এই বেনিফিটের লাভ ওঠাতে পারবেন। তবে এই স্কিমে অংশ নেওয়ার জন্য একটি প্রাথমিক শর্ত আছে। সংস্থার তরফে জানানো হয়েছে, গুগল নেস্ট মিনি জিততে গ্রাহকদের তাদের বিএসএনএল, ল্যান্ডলাইন, ব্রডব্যান্ড, FTTH, এয়ারফাইবার বা মোবাইল পোস্টপেইড বিল অফার শেষের আগে কোম্পানির পেমেন্ট পোর্টালের মাধ্যমে পরিশোধ করতে হবে।

অফারে প্রসঙ্গে বিএসএনএল জানিয়েছে, “কোম্পানির পেমেন্ট পোর্টালের মাধ্যমে অনলাইনে পেমেন্ট করেন এমন ১০ জন পোস্টপেইড গ্রাহককে পুরস্কৃত করার জন্য ২০২১ সালের আগস্ট মাসে একটি স্কিম চালু করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।”

BSNL পেমেন্ট পোর্টালের মাধ্যমে পেমেন্ট করার জন্য আপনাদের এই পদক্ষেপগুলি অনুসরণ করতে হবে

১. প্রথমেই সংস্থার পেমেন্ট পোর্টাল অ্যাপ ইনস্টল করুন। তারপর পোর্টাল মেনু থেকে বিএসএনএল-এর যে পরিষেবা ব্যবহার করছেন সেটি বেছে নিন। পেমেন্ট অ্যালার্ট পাওয়ার জন্য আপনাদের সমস্ত কমিউনিকেশন বিবরণ এবং নিজের সার্ভিস কোড টাইপ করতে হবে।

২. এবার আপনাদের ইমেইল আইডি এবং মোবাইল নম্বর প্রদান করতে হবে। এখন বিএসএনএল একটি পেমেন্ট রশিদ পাঠাবে। এরপর, আপনাকে নিজের কোড এন্টার করতে হবে।

৩. কোড এন্টার করার পরে সাবমিট বাটনে ক্লিক করুন। এবার, ডিভাইসের স্ক্রিনে ইন্টারনেট এবং অন্যান্য বিলের মূল কপি দেখানো হবে। এছাড়া, আপনার ইনভয়েস নম্বর ও ডেট, রাজ্য / সার্কেল কন্টাক্ট মোবাইল নম্বর, নাম, বিল অ্যামাউন্ট, অর্থ প্রদানের তারিখ এবং অ্যাকাউন্ট নম্বর চেক করার সুবিধাও দেওয়া হবে।

৪. উল্লেখিত তথ্যগুলি যাচাই করা হয়ে গেলে, আপনাকে কত টাকা পেমেন্ট করতে হবে সেটা দেখানো হবে। পেমেন্টের ক্ষেত্রে আপনারা, UPI, ডেবিট/ক্রেডিট কার্ড, ইন্টারনেট ব্যাঙ্কিং ব্যবহার করতে পারবেন।

এই পুরো প্রক্রিয়াটি সম্পন্ন হয়ে গেলেই আপনি স্কিমে অংশ নিতে পারবেন এবং পুরস্কার জেতার জন্য একধাপ এগিয়ে যাবেন।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

শুভেচ্ছা বহুমুখী প্রতিভার অধিকারী। তিনি একদিকে যেমন ফটোগ্রাফার, তেমনি পাশাপাশি লেখিকাও। এছাড়াও তার শখের মধ্যে আছে বই পড়া, গান গাওয়া, ছবি আঁকা এবং ওয়েব ডিজাইন। শুভেচ্ছা আমাদের টেকগাপ পরিবারের একজন নতুন সদস্য।