BSNL এর বাম্পার অফার, নতুন কানেকশনের সাথে বিনামূল্যে পান ৬০ দিনের কল ও ডেটা

bsnl-offering-free-sim-with-pv75-plan-on-new-ftth-connections

গ্রাহকদের খুশি করতে ফের একটি নতুন প্রোমোশনাল অফার চালু করল ভারত সঞ্চার নিগম লিমিটেড (BSNL)। রাষ্ট্রায়ত্ত টেলিকম সংস্থাটি এবার ফায়ার-টু-দ্য হোম (FTTH) বিভাগে নতুন গ্রাহকদের প্রচারমূলক প্রিপেড প্ল্যানসহ একটি ফ্রি সিম সরবরাহ করছে। এই প্ল্যানের ভ্যালিডিটি থাকবে ৬০ দিন। এখানে ফ্রি ভয়েস কলের সুবিধা থাকবে। আসুন বিএসএনএল এর এই নতুন অফার সম্পর্কে জেনে নিই।

উল্লিখিত প্রোমোশনাল অফারের অংশ হিসাবে, যে সমস্ত গ্রাহক প্রথমবার BSNL-এর ভারত ফাইবার প্ল্যানের আওতায় নতুন FTTH কানেকশন নেবেন, তারা একটি ফ্রি সিম পাবেন যাতে ৬০ দিনের মেয়াদযুক্ত FRC (ফার্স্ট রিচার্জ কুপন) সহ PV75 প্রিপেড প্ল্যানের সুবিধা দেওয়া হবে। ইতিমধ্যে বিএসএনএলের তামিলনাড়ু সার্কেল এই বিষয়টি নিয়ে তার অফিসিয়াল টুইটার হ্যান্ডেলে একটি পোস্ট করেছে।

ওই টুইট অনুযায়ী, প্রোমোশনাল অফারটি গত ৩১শে জানুয়ারী ২০২১ থেকে রোল আউট করা হয়েছে এবং উল্লিখিত বিশেষ অফারটি সীমিত সময়ের অফার, আগামী ৩১শে মার্চ পর্যন্ত এটির সুবিধা নেওয়া যাবে। চেন্নাই, কলকাতা সহ বিএসএনএল এর বিভিন্ন সার্কেলে এই অফার উপলব্ধ। গ্রাহকরা এই বিষয়ে বিস্তারিত তথ্য পেতে ১৫০৮ নম্বরে কল করতে পারেন।

প্রসঙ্গত, বিএসএনএলের PV75 প্রিপেড প্ল্যানটির দাম ৭৫ টাকা। এটি যেকোনো নেটওয়ার্কে (হোম এলএসএ) ১০০ মিনিটের ফ্রি ভয়েস কলসহ মুম্বাই ও দিল্লির এমটিএনএল নেটওয়ার্কে ফ্রি রোমিং কলের সুযোগ দেয়। অন্যান্য বেনিফিটের কথা বললে, প্ল্যানটি ২ জিবি হাই-স্পিড ডেটা এবং ৬০ দিনের ভ্যালিডিটি সরবরাহ করে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন