BSNL এর এই গ্রাহকরা পাবে প্রতিদিন ১৭০ জিবি ইন্টারনেট ডেটা

  

সরকারি টেলিকম কোম্পানি BSNL প্রিপেড গ্রাহক ধরতে অনেক নতুন প্ল্যান লঞ্চ করেছে। আবার কয়েকটি প্ল্যান আপডেটও করেছে। তবে এবার কোম্পানি প্রিপেড প্ল্যানের সাথে ব্রডব্যান্ড প্ল্যানে দিকেও নজর দিতে শুরু করলো। সদ্য কোম্পানি বেশ কয়েকটি ব্রডব্যান্ড প্ল্যান বদল করেছে। যেখানে গ্রাহকরা প্রতিদিন ১৭০ জিবি পর্যন্ত ইন্টারনেট ডেটা পাবে। আসুন দেখে নিই বিএসএনএল এর কোন ব্রডব্যান্ড প্ল্যানে কি সুবিধা দেওয়া হচ্ছে।

BSNL এর ভারত ফাইবার প্ল্যান :

Amazon প্রোডাক্ট কিনতে এখানে ক্লিক করুন

ভারত ফাইবারের সবচেয়ে সস্তা প্ল্যানের মূল্য ৮৯৯ টাকা। এই প্ল্যানে গ্রাহকদেরকে প্রতিদিন ১২ জিবি ডেটা দেওয়া হবে। আবার ৯৯৯ টাকার প্ল্যানে গ্রাহকরা প্রতিদিন ১৫ জিবি ডেটা পাবে। আপনাকে জানিয়ে রাখি গ্রাহকরা এই প্ল্যানগুলোতে ১০ এমবিপিএস স্পিডে ইন্টারনেট পরিষেবা পাবে। এছাড়াও আনলিমিটেড কল ও অ্যামাজন প্রাইম সাবস্ক্রিপশন ও পাওয়া যাবে।

আবার ১,২৯৯ টাকার প্ল্যানে প্রতিদিন ২২ জিবি ডেটা দেওয়া হবে। এখানে ১০ এমবিপিএস স্পিডে ইন্টারনেট, আনলিমিটেড কল ও অ্যামাজন প্রাইম সাবস্ক্রিপশন উপলব্ধ। এই একই রকম সুবিধার সাথে আরো দুটি প্ল্যান হলো ১,৫৯৯ টাকার ও ১,৮৪৯ টাকার প্ল্যান। এখানে প্রতিদিন যথাক্রমে ২৫ জিবি ও ৩০ জিবি ডেটা দেওয়া হবে।

এছাড়াও ১০০ এমবিপিএস স্পিডে আপনি পাবেন ১,৯৯৯ টাকা, ২,৪৯৯ টাকা, ৪,৪৯৯ টাকা, ৫,৯৯৯ টাকা, ৯,৯৯৯ টাকা ও ১৬,৯৯৯ টাকার প্ল্যান। এই প্ল্যানগুলোতে আপনি যথাক্রমে ৩৩ জিবি, ৪০ জিবি, ৫৫ জিবি, ৮০ জিবি, ১২০ জিবি ও ১৭০ জিবি ডেটা পাবেন।

Amazon থেকে প্রোডাক্ট কিনতে এখানে ক্লিক করুন

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন