১০০ এমবিপিএস স্পিডের সাথে ৭৫০ জিবি ডেটা দিচ্ছে BSNL

সরকারি টেলিকম কোম্পানি BSNL, জিও GigaFiber  ও এয়ারটেল V-Fiber কে টেক্কা দিতে নতুন প্ল্যান আনলো। নতুন প্ল্যানে গ্রাহকরা Amazon Prime সাবস্ক্রিপশন ও ১০০ এমবিপিএস স্পিডের সাথে ৭৫০ জিবি ডেটা পাবে। আপনাদের জানিয়ে রাখি বিএসএনএল কিছুদিন আগে ব্রডব্যান্ড সার্ভিস Bharat Fiber লঞ্চ করেছিল। গতবছর জিও তাদের ব্রডব্যান্ড সার্ভিস GigaFiber এনেছিল। যেখানে গ্রাহকরা ১০০ এমবিপিএস স্পিডের সাথে ইন্টারনেট ব্যবহার করতে পারে। যদিও এই সার্ভিস কয়েকটি শহরেই চালু হয়েছে।আসুন জেনে নেই Bharat Fiber এর প্ল্যান সম্পর্কে।

BSNL FTTH ৫০০ জিবি প্ল্যান :

এটি কোম্পানির প্রথম প্ল্যান যেখানে ব্যবহারকারীরা ৫০০ জিবি ডেটা পাবে।তবে এখানে ৫০ এমবিপিএস স্পিডে ইন্টারনেট পাওয়া যাবে। ৫০০ জিবি শেষ হওয়ার পর ২ এমবিপিএস স্পিডে ইন্টারনেট পাওয়া যাবে। এই প্ল্যানের জন্য গ্রাহকদের মাসে ৭৭৭ টাকা দিতে হবে। আবার যদি আপনি ১২ মাসের জন্য প্ল্যানটি বেছে নেন তবে ৭৭৭০ টাকা দিতে হবে। অর্থাৎ ২ মাসের টাকা আপনাকে দিতে হবে না।

BSNL FTTH ৭৫০ জিবি প্ল্যান :

এখানে গ্রাহকরা একমাসে ৭৫০ জিবি ডেটা পাবে। এই প্ল্যানে আপনি ১০০ এমবিপিএস স্পিডে ইন্টারনেট ডেটা পাবেন।৭৫০ জিবি শেষ হওয়ার পর ২ এমবিপিএস স্পিডে ইন্টারনেট পাওয়া যাবে। এই প্ল্যানের জন্য প্রতিমাসে ১২৭৭ টাকা দেওয়া লাগবে। তবে ১২ মাসের জন্য প্ল্যানটি বেছে নিলে ১২৭৭০ টাকা দিতে হবে। এখানেও আপনাকে ২ মাসের কোনো ফী দেওয়া লাগবে না।

পড়ুন : জিওকে হারাতে বিএসএনএল আনলো ভারত ফাইবার ব্রডব্যান্ড সার্ভিস

Last Updated on