আনলিমিটেড কলিং ডেটা সহ ৩৯৮ টাকার নতুন প্ল্যান আনলো BSNL

bsnl-pv398-prepaid-plan-launched-offering-unlimited-data-and-calling

এখনকার দিনে প্রতিটি টেলিকম কোম্পানি নতুন নতুন প্ল্যান নিয়ে হাজির হচ্ছে। পিছিয়ে নেই রাষ্ট্রায়ত্ত টেলিকম অপারেটর বিএসএনএলও (ভারত সঞ্চার নিগম লিমিটেড)। সংস্থাটি সম্প্রতি STV 398 নামের একটি নতুন স্পেশাল ট্যারিফ ভাউচার (STV) চালু করেছে। এই নতুন ট্যারিফ ভাউচারটি সংস্থার প্রোমোশনাল অফারের অংশবিশেষ – যাতে ইউজাররা আনলিমিটেড কলিং, আনলিমিটেড ইন্টারনেট ইত্যাদি বেশ কিছু সুবিধা পাবেন। জানিয়ে রাখি, এই প্ল্যানটি দেশের সমস্ত সার্কেলের গ্রাহকরাই ব্যবহার করতে পারবেন। ইতিমধ্যে টুইটারে এই নতুন এসটিভি-টির একটি বিজ্ঞপ্তি প্রকাশ করেছে BSNL-এর চেন্নাই সার্কেলের অফিসিয়াল হ্যান্ডেলটি।

বিএসএনএল চেন্নাইয়ের বিজ্ঞপ্তি অনুযায়ী, টেলিকম সংস্থার সদ্য চালু হওয়া STV 398 নামের এই প্ল্যানটি আগামীকাল অর্থাৎ ১০ই জানুয়ারী থেকে ৯ই এপ্রিল পর্যন্ত উপলব্ধ থাকবে। নাম শুনেই বুঝতে পারছেন এই ট্যারিফ ভাউচারটির মূল্য ৩৯৮ টাকা। এই রিচার্জ প্ল্যানটি সিটপআপ (CTOPUP), ওয়েব পোর্টাল এবং সেল্ফকেয়ার অ্যাক্টিভেশনের মাধ্যমে অ্যাক্সেস করা যাবে। সেল্ফকেয়ার অ্যাক্টিভেশনের জন্য ‘STV COMBO398’ টাইপ করে ১২৩ নম্বরে মেসেজ পাঠাতে হবে।

BSNL ৩৯৮ টাকার প্ল্যানের বেনিফিট

বিএসএনএল এর ৩৯৮ টাকার প্ল্যানে গ্রাহকরা স্পিড লিমিট ছাড়াই আনলিমিটেড ডেটা ব্যবহার করতে পারবেন এবং আনলিমিটেড ভয়েস কল ও রোজ ১০০টি ফ্রি এসএমএস উপভোগ করতে পারবেন। ভাউচারটির বৈধতা এক মাস অর্থাৎ ৩০ দিন।

তবে দিল্লি এবং মুম্বাইয়ের এমটিএনএল (MTNL) নেটওয়ার্ক রোমিং অঞ্চলসহ হোম/ন্যাশনাল রোমিং অঞ্চলগুলিতে বসবাসকারী গ্রাহকরাই কেবল এই ফ্রি এসএমএসের সুবিধাটি পাবেন। আবার এই ভাউচারের অধীনস্থ এসএমএস/ভয়েস কল বেনিফিটগুলি প্রিমিয়াম নম্বর, আইএন নম্বর, আন্তর্জাতিক নম্বর এবং অন্যান্য চার্জ যুক্ত মাধ্যমগুলির জন্য ব্যবহার করা যাবে না।