BSNL ফেরত আনলো ১৮৬ ও ১৮৭ টাকার প্ল্যান, রোজ পাবেন ৪.২ জিবি ডেটা

  

সরকারি টেলিকম কোম্পানি বিএসএনএল এখন বেসরকারী টেলিকম কোম্পানি গুলোকে প্রতিদ্বন্দ্বিতা দিতে তৈরি। বিভিন্ন সার্কেলে ফোরজি লঞ্চ করার সাথে সাথে বিএসএনএল প্রায় প্রতিদিনই নতুন নতুন প্ল্যান বাজারে আনছে। সম্প্রতি কোম্পানি এসটিভি ১৮৭ ও ১৮৬ টাকার দুটি প্রিপেড প্ল্যান ফেরত আনলো। আসুন দেখে নিই এই দুই প্ল্যানে গ্রাহকরা কি সুবিধা পাবে ।

BSNL ১৮৬ টাকার প্ল্যান :

বিএসএনএলের এই প্ল্যানের বৈধতা ১৮০ দিন। এই প্ল্যানে রোজ ২ জিবি ইন্টারনেট ডেটা ও আনলিমিটেড ভয়েস কলের সুবিধা পাওয়া যাবে। দৈনিক ডেটা লিমিট শেষ হয়ে গেলে স্পিড হবে ৪০কেবিপিএস‌। এছাড়াও বিএসএনএল বাম্পার অফারে অতিরিক্ত প্রতিদিন ২.২ জিবি ডেটার সুবিধা মিলবে। অর্থাৎ গ্রাহকদেরকে মোট ৪.২ জিবি ডেটা দেওয়া হবে।

তবে মনে রাখবেন ডেটা ও ভয়েস কলের সুবিধা আপনি মাত্র ২৮ দিনের জন্য পাবেন। অর্থাৎ ২৮ দিনের পর ইন্টারনেট এর জন্য আপনাকে ডেটা টপ-আপ রিচার্জ করতে হবে। আবার কলের জন্য টকটাইম টপ-আপ রিচার্জ করতে হবে।

BSNL ১৮৭ টাকার প্ল্যান :

বিএসএনএল এর ১৮৭ টাকার প্ল্যানের বৈধতা ২৮ দিন। গ্রাহকরা এই প্ল্যানে আড়াইশো মিনিট লোকাল ও ন্যাশনাল কলের সুযোগ পাবে। আবার দিল্লি ও মুম্বাইয়ে গ্রাহকরা কল রিসিভ করতে পারবে।

কোম্পানির ঘোষণা অনুযায়ী এই প্ল্যানে গ্রাহকদেরকে প্রতিদিন ২ জিবি ইন্টারনেট ডেটা দেওয়া হবে। দৈনিক ডেটা লিমিট শেষ হয়ে গেলে স্পিড হবে ৪০কেবিপিএস‌। এছাড়াও বিএসএনএল বাম্পার অফারে অতিরিক্ত প্রতিদিন ২.২ জিবি ডেটার সুবিধা মিলবে। অর্থাৎ গ্রাহকদেরকে মোট ৪.২ জিবি ডেটা দেওয়া হবে।

এছাড়াও গ্রাহকরা প্রতিদিন ১০০ টি এসএমএস পাবে। এই প্ল্যান তামিলনাড়ু ও চেন্নাই সার্কেলের জন্য বৈধ।

Amazon প্রোডাক্ট কিনতে এখানে ক্লিক করুন

পড়ুন : ভারতে আসছে স্যামসাংয়ের ৬৪ মেগাপিক্সেল ক্যামেরা ফোন Galaxy A70s

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন