রিচার্জের উপর ৪ শতাংশ পর্যন্ত ডিসকাউন্ট, BSNL ফিরিয়ে আনলো বাম্পার অফার

লকডাউনের সময় গ্রাহকদের অধিক সুবিধা দিতে BSNL ‘অপনো কি মাদাদ সে রিচার্জ’ ও ‘ঘরে বসে রিচার্জ’ স্কিম এনেছিল। এই অফারে দ্বিতীয় কোনো বিএসএনএল নম্বর রিচার্জ করলে ৪ শতাংশ ডিসকাউন্ট পাবে গ্রাহকরা। ভারত সঞ্চার নিগম লিমিটেড দ্বারা আনা এই অফার প্রিপেড গ্রাহকদের জন্য বৈধ। আগে এই অফার ৩১ মে পর্যন্ত উপলব্ধ ছিল।

তবে বিএসএনএল এর কর্নাটক সার্কেল থেকে আজ জানানো হয়েছে, গ্রাহকরা এখনও অন্য নম্বরে রিচার্জ করে কমিশন পেতে পারেন। কোম্পানি এই প্রমোশনাল অফার ৩০ সেপ্টেম্বর ২০২০ পর্যন্ত বাড়িয়ে দিয়েছে। রিচার্জের উপর ৪ শতাংশ ডিসকাউন্ট পেতে গ্রাহকদের MyBSNL app ব্যবহার করতে হবে।

BSNL ‘Apno ki madad se recharge‘ অফার কি :

এপ্রিলের দ্বিতীয় সপ্তাহে বিএসএনএল ‘ঘরে বসে রিচার্জ’ এবং ‘অপনো কি মাদাদ সে রিচার্জ’ অফার নিয়ে এসেছিল। যেখানে আপনি আপনার বন্ধুর কাছে রিচার্জের জন্য অনুরোধ পাঠাতে পারেন। তবে, সেই সময় কোম্পানি ক্যাশব্যাক বা ডিসকাউন্টের কথা ঘোষণা করেনি। তবে এবার থেকে রিচার্জ করে দিলে কমিশন পাওয়া যাবে। এরজন্য বিএসএনএল গ্রাহককে কোম্পানির অ্যাপ ডাউনলোড করতে হবে। এরপরে সেখান থেকে অন্যের নম্বর রিচার্জ করে দিতে হবে। রিচার্জ করার সময় ৪ শতাংশ ডিসকাউন্ট দেওয়া হবে।

মনে রাখবেন যে সব গ্রাহকের মোবাইল নম্বর আগে থেকে MyBSNL mobile অ্যাপে রেজিস্টার্ড আছে তারা তাদের নিজেদের নম্বর রিচার্জ করলে ডিসকাউন্ট পাবে না। আবার নতুন মোবাইল নম্বর রেজিস্টার্ড করা গ্রাহকরা তাদের মোবাইলে রিচার্জ করলে একবার কমিশন পেতে পারে।