BSNL আনলো নতুন ব্রডব্যান্ড প্ল্যান, ৩০০ এমবিপিএস স্পিডে পাবেন ৪ টিবি ডেটা

BSNL reintroduces RS 449 RS 799 RS 999 RS 1499 Bharat fiber plans

ভারত সঞ্চার নিগম লিমিটেড‌ বা BSNL প্রতিযোগিতার বাজারে গ্রাহকদের দৃষ্টি আকর্ষণ করার জন্য চলতি বছরে ইতিমধ্যেই বেশ কয়েকটি ধামাকাদার অফার নিয়ে এসেছে। এবার বর্তমান প্যানডেমিক পরিস্থিতিতে ‘ওয়ার্ক ফ্রম হোম’-এর কথা মাথায় রেখে BSNL নিয়ে এল একগুচ্ছ নতুন ব্রডব্যান্ড প্ল্যান, যাতে সুপার-ফাস্ট স্পিড সহ বিপুল পরিমাণে ডেটা পাওয়া যাবে।

BSNL-এর সবচেয়ে সস্তা ব্রডব্যান্ড প্ল্যানটির মূল্য মাত্র ৪৪৯ টাকা। সাশ্রয়ী মূল্যের ব্রডব্যান্ড কানেকশনের ক্রমবর্ধমান চাহিদাকে লক্ষ্য করেই BSNL নভেম্বর ২০২০ সালে ভারত ফাইবারের অধীনে একাধিক প্ল্যান লঞ্চ করেছিল। যদিও রাষ্ট্রায়ত্ত টেলিকম সংস্থাটি এই প্ল্যানগুলি মাঝে বন্ধ করে। কিন্তু তারা এখন এই প্ল্যানগুলি পুনরায় চালু করেছে। BSNL-এর ফাইবার প্ল্যানগুলির একটি সংক্ষিপ্ত বিবরণ নীচে দেওয়া হল:

ভারত ফাইবার ৪৪৯ টাকার প্ল্যান

BSNL-এর সবচেয়ে সস্তা ব্রডব্যান্ড প্ল্যানে মাত্র ৪৪৯ টাকায় ৩০ এমবিপিএস স্পিড সহ ৩.৩ টিবি ডেটা পাওয়া যায়, পাশাপাশি আনলিমিটেড কলিং-এর সাথে ল্যান্ডলাইন সংযোগের মতো অন্যান্য সুবিধাও রয়েছে।

ভারত ফাইবার ৭৯৯ টাকার প্ল্যান

বিএসএনএল-এর ভারত ফাইবারের দ্বিতীয় প্ল্যানের দাম ৭৯৯ টাকা। এই প্ল্যানে ১০০ এমবিপিএস স্পিড সহ ৩.৩ টিবি ডেটা, এবং পাশাপাশি আনলিমিটেড কলিং-এর সাথে বিনামূল্যে ল্যান্ডলাইন কানেকশনের মতো অন্যান্য সুবিধাও পাওয়া যাবে।

ভারত ফাইবার ৯৯৯ টাকার প্ল্যান

বিএসএনএল-এর ৯৯৯ টাকার প্ল্যানে ৩.৩ টিবি ডেটাসহ ২০০ এমবিপিএস-এর দুরন্ত স্পিড পাওয়া যাবে। বিনামূল্যে ল্যান্ডলাইন সংযোগ এবং আনলিমিটেড কলিং ছাড়াও, সংস্থাটি এই প্ল্যানে ডিজনি+ হটস্টার এর বিনামূল্যে সাবস্ক্রিপশনও দিচ্ছে।

ভারত ফাইবার ১,৪৯৯ টাকার প্ল্যান

সুপার-ফাস্ট ডাউনলোডিং এবং আপলোডিং স্পিড প্রয়োজন, এমন ইউজারদের জন্য BSNL নিয়ে এসেছে ১,৪৯৯ টাকার একটি ব্রডব্যান্ড প্ল্যান, যাতে ৩০০ এমবিপিএস ব্যান্ডউইথ সহ ৪ টিবি ডেটা ব্যবহার করার সুযোগ পাওয়া যাবে। এছাড়া ৯৯৯ টাকার প্ল্যানে প্রদত্ত অন্যান্য সকল সুবিধাগুলি এখানেও উপলব্ধ হবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন