২৫ টি প্রিপেড প্ল্যানে বড়সড় বদল আনলো BSNL, যুক্ত হল এই বিশেষ সুবিধা

লকডাউনের প্রথম ও দ্বিতীয় পর্যায়ে টেলিকম কোম্পানিগুলি গ্রাহকদের একে অপরের সাথে জুড়ে থাকার জন্য বিভিন্ন অফার দিয়েছিল। যদিও এখনও কোম্পানিগুলি সস্তায় ডেটা প্যাক আনছে। এছাড়াও কিছু ওয়ার্ক ফ্রম হোম প্ল্যান ও নিয়ে এসেছে। এবার ভারত সঞ্চার নিগম লিমিটেড (BSNL) ও তাদের প্রিপেড গ্রাহকদের জন্য প্ল্যানে পরিবর্তন আনলো। এই পরিবর্তনে বিএসএনএল গ্রাহকরা এমটিএনএল নেটওয়ার্কে আনলিমিটেড কলিংয়ের সুবিধা পাবে।

BSNL তাদের মোট ২৫ টি প্ল্যানে বদল এনেছে। যার পরে গ্রাহকরা কোনো অতিরিক্ত চার্জ ছাড়াও MTNL নেটওয়ার্কে আনলিমিটেড কল করতে পারবে। বিএসএনএল এর চেন্নাই সার্কেল দ্বারা পোস্ট করা তথ্য অনুসারে, এমটিএনএলের নেটওয়ার্কে ফ্রি এবং আনলিমিটেড কলিং সুবিধা দেওয়ার জন্য কোম্পানি ২৫ টি প্ল্যানকে আপডেট করেছে।

BSNL এর এই প্ল্যানে পাওয়া যাবে অফার :

বিএসএনএল এর যে যে প্ল্যানে এই অফার পাওয়া যাবে। তার মধ্যে ৯৯ টাকা, ১০৪ টাকা, ৩৪৯ টাকা এবং ৪৪৭ টাকায় কলিংয়ের জন্য গ্রাহকরা প্রতিদিন ২৫০ মিনিট পাবে। আবার ৯৭ টাকা, ১১৮ টাকা, ১৮৭ টাকা, ১৯৯ টাকা, ২৪৭ টাকা, ২৯৮ টাকা, ৩৪৯ টাকা, ৩৯৯ টাকা, ৪৪৭ টাকা, ৪৯৯ টাকা, ১,০৯৮ টাকার প্ল্যানে রোমিং নম্বরে প্রতিদিন ১০০ এসএমএস পাঠাতে পারবে।

আবার ১০৬ টাকা, ১০৭ টাকা, ১৫৩ টাকা, ১৮৬ টাকা, ৩৬৫ টাকা, ৪২৯ টাকা, ৪৮৫ টাকা, ৬৬৬ টাকা, ৯৯৭ টাকা, ১,৬৯৯ টাকা ও ১,৯৯৯ টাকার প্ল্যানেও গ্রাহকরা রোজ ১০০ এসএমএস পাবে। বিএসএনএল এর এই সুবিধা সমস্ত সার্কেলেই উপলব্ধ। এবার আপনি ভাববেন কিন্তু আগেও তো এই প্ল্যানগুলিতে একই সুবিধা পাওয়া যেত। আসলে কোম্পানি এই প্ল্যানগুলিতে আনলিমিটেড কল ও এসএমএস এর সুবিধা দিলেও তা MTNL নেটওয়ার্কের জন্য উপলব্ধ ছিল না। কিন্তু এখন এই নেটওয়ার্কেও সে সুবিধা পাওয়া যাবে।

WhatsApp এ সব খবর পেতে এখানে ক্লিক করুন।