জিওকে টেক্কা দিতে BSNL দিচ্ছে 151 টাকায় রোজ 1.5 জিবি ডেটা ও আনলিমিটেড কল

  

ভারত সঞ্চার নিগম লিমিটেড ( BSNL) কিছুদিন আগে অভিনন্দন 151 প্রিপেড প্ল্যান লঞ্চ করেছিল। জুন মাসে লঞ্চ করা এই প্ল্যানে গ্রাহকদেরকে কল, ডেটা ও এসএমএসের সুবিধা দেওয়া হয়। কোম্পানি এবার এই প্ল্যানের ডেটা লিমিট বাড়িয়ে দিল। এরফলে জিও, এয়ারটেল, ভোডাফোনের 130- 150 টাকার প্ল্যানগুলো যে প্রতিযোগিতার সামনে পড়বে তা বলার অপেক্ষা রাখে না।

অভিনন্দন 151 প্রিপেড প্ল্যানের সুবিধা :

প্রথমেই জানাই অভিনন্দন 151 প্রিপেড প্ল্যানের বৈধতা 24 দিন। এর আগে এই প্ল্যানে প্রতিদিন 1 জিবি ডেটা পাওয়া যেত। কিন্তু এখন এই প্ল্যানে রোজ 1.5 জিবি ডেটা মিলবে। এছাড়াও দেওয়া হবে আনলিমিটেড কলিং ও 100 এসএমএসের সুবিধা। আসুন দেখে নেই প্রায় একই দামে অন্যান্য কোম্পানি কি সুবিধা দিচ্ছে।

জিও 149 টাকার প্ল্যান:

এই প্ল্যানের বৈধতা 28 দিন। এখানে প্রতিদিন 1.5 জিবি ডেটা পাওয়া যায়। এছাড়াও আনলিমিটেড কলিং ও এসএমএসের সুবিধা থাকে।

এয়ারটেল 148 টাকার প্ল্যান:

এই প্ল্যানের ভ্যালিডিটি 28 দিন। এই প্ল্যানে গ্রাহকরা আনলিমিটেড লোকাল ও এসটিডি কল করতে পারবে। এছাড়াও 3 জিবি ডেটা ও প্রতিদিন 100 এসএমএস পাবে। তবে এই প্ল্যানের আরেকটি আকর্ষণীয় দিক অবশ্যই বিনামূল্যে Airtel TV এবং Wynk Music সাবস্ক্রিপশন।

ভোডাফোন 139 টাকার প্ল্যান:

এই প্ল্যানের বৈধতা 28 দিন। এই প্ল্যানে 3 জিবি 2G/3G/4G ডেটা পাওয়া যায়। এছাড়াও আনলিমিটেড ভয়েস কলের সুবিধা দেওয়া হয়। সাথে পাওয়া যায় 300 লোকাল ও ন্যাশনাল এসএমএস।

পড়ুন : ভারতে 4G পরিষেবা চালু করলো BSNL

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

টেক ভিডিও দেখার জন্য আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন – এখানে ক্লিক করুন