BSNL গ্রাহকদের জন্য বড় খবর, একাধিক জনপ্রিয় প্ল্যানে এল পরিবর্তন

bsnl-revised-rs-1699-rs-186-rs-98-and-rs-99-plans-benefits

লকডাউনের সময় এবার খারাপ খবর BSNL গ্রাহকদের জন্য। কোম্পানি তাদের জনপ্রিয় একটি প্ল্যানের ভ্যালিডিটি কম করে দিয়েছে। এই প্ল্যানটি হল ১,৬৯৯ টাকার বার্ষিক প্যাক। এর পাশাপাশি কোম্পানি ১৮৬ টাকা, ১৮৭ টাকা, ৯৮ টাকা, ৯৯ টাকা এবং ৩১৯ টাকার প্ল্যানেও পরিবর্তন এনেছে। এই পরিবর্তন ১ এপ্রিল থেকে লাগু হবে। আসুন জেনে নিই এখন এই প্ল্যানগুলিতে কি সুবিধা পাওয়া যাবে।

BSNL ১৬৯৯ টাকার প্ল্যানের সুবিধা :

এই প্ল্যানে আগে ৩৬৫ দিন ভ্যালিডিটি পাওয়া যেত। তবে এখন এখানে ৩০০ দিন ভ্যালিডিটি পাওয়া যাবে। যদিও প্ল্যানের অন্যান্য সুবিধা একই রাখা হয়েছে। অর্থাৎ এখানে রোজ ২ জিবি ডেটা ও ১০০ এসএমএস দেওয়া হচ্ছে। সাথে যেকোনো নেটওয়ার্কে ২৫০ মিনিট কলের সুবিধা মিলবে। এছাড়াও অতিরিক্ত বেনিফিট হিসাবে এখানে বিএসএনএল কলারটিউন ফ্রি দেওয়া হবে।

এই প্ল্যানগুলির ভ্যালিডিটি কমলো :

বিএসএনএল ৯৮ টাকার, ৯৯ টাকার এবং ৩১৯ টাকার প্ল্যানের ভ্যালিডিটি কমিয়ে দিয়েছে। ৯৮ টাকার প্ল্যানে ২২ দিনের ভ্যালিডিটি সহ ২ জিবি ডেটা এবং ইরোস নাও ফ্রি সাবস্ক্রিপশন পাওয়া যাবে। ৯৯ টাকার প্ল্যানের ভ্যালিডিটি ও ২৪ দিন থেকে কমিয়ে ২২ দিন করা হয়েছে। এখানে রোজ ২৫০ মিনিট কলের জন্য পাওয়া যাবে। ৩১৯ টাকার প্ল্যানে এখন ৭৫ দিন ভ্যালিডিটি পাওয়া যাবে। সাথে মিলবে রোজ ২৫০ মিনিট ফ্রি কলের সুবিধা। আগে এই প্ল্যানের ভ্যালিডিটি ছিল ৮৪ দিন।

১৮৬ টাকা এবং ১৮৭ টাকার প্ল্যানে বদল :

১,৬৯৯ টাকার প্ল্যানের মত এই দুই প্ল্যানেও পরিবর্তন এসেছে। এই প্ল্যানে এখন ১ জিবি ডেটা কম পাওয়া যাবে। আগে এই দুই প্ল্যানে প্রতিদিন ৩ জিবি ডেটা পাওয়া যেত। তবে এখন রোজ ২ জিবি ইন্টারনেট পাওয়া যাবে। এছাড়াও এখানে প্রতিদিন ২৫০ মিনিট কলের জন্য দেওয়া হবে। এই প্ল্যানটির ভ্যালিডিটি ২৮ দিন।