BSNL এর বার্ষিক প্ল্যানে এল বড়সড় পরিবর্তন, এখন পাবেন এই সুবিধা

bsnl-revised-rs-1999-annual-plan-benefit-now-get-2gb-data-per-day

ভারত সঞ্চার নিগম লিমিটেড (BSNL) গতকাল ৪৮৫ টাকার নতুন প্ল্যান লঞ্চ করেছিল। এই প্ল্যানে জিও-র ৫৫৫ টাকার প্ল্যানের মতই সুবিধা পাওয়া যাবে। তবে এর পাশাপাশি সরকারি টেলিকম সংস্থাটি তাদের একটি জনপ্রিয় প্ল্যানের বেনিফিট কমিয়ে দিল। এখন থেকে বিএসএনএল এর ১৯৯৯ টাকার প্ল্যানে (PV 1,999) দৈনিক ১ জিবি ডেটা কম পাওয়া যাবে। যদিও প্ল্যানের ভ্যালিডিটি আগের মতই ৩৬৫ দিন থাকবে। জানিয়ে রাখি আগামীকালের মধ্যে এই প্ল্যান রিচার্জ করলে আপনি ২১ দিন অতিরিক্ত ভ্যালিডিটি পাবেন।

BSNL এর ১,৯৯৯ টাকার প্ল্যানে এল বদল

বিএসএনএল এর এই বার্ষিক প্ল্যানে আগে দৈনিক ৩ জিবি ডেটা পাওয়া যেত। যদিও এবার থেকে প্ল্যানটিতে ২ জিবি ডেটা পাওয়া যাবে। অর্থাৎ মোট ৩৬৫ জিবি কম ডেটা পাওয়া যাবে। এছাড়া প্ল্যানটির বাকি সুবিধা একই থাকবে। অর্থাৎ গ্রাহকরা আগের মতই এখানে আনলিমিটেড লোকাল ও এসটিডি কল করতে পারবেন। এছাড়াও এখানে প্রতিদিন ১০০ এসএমএস পাওয়া যাবে।

শুধু তাই নয়, বিএসএনএল এর এই প্ল্যানে বিনামূল্যে Eros Now এর সাবস্ক্রিপশন দেওয়া হবে। এর ভ্যালিডিটি ৩৬৫ দিন। এছাড়াও ৬০ দিনের জন্য Lokdhun কনটেন্ট অ্যাক্সেস করা যাবে। এখানে বিনামূল্যে কলার টিউনও পাওয়া যাবে।

জানিয়ে রাখি BSNL কিছুদিন আগে তাদের ২,৩৯৯ টাকার বার্ষিক প্ল্যানেও পরিবর্তন এনেছিল। এই প্ল্যানে আগে ৬০০ দিন ভ্যালিডিটি পাওয়া যেত। তবে এখন থেকে এই প্ল্যানে ৩৬৫ দিন ভ্যালিডিটি অফার করা হবে, যদিও প্রজাতন্ত্র দিবস উপলক্ষ্যে আগামী ৩১ জানুয়ারির মধ্যে প্ল্যানটি রিচার্জ করলে ৪৩৭ দিন ভ্যালিডিটি মিলবে। 

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন