BSNL গ্রাহকদের জন্য ফের সুখবর, ভ্যালিডিটি বাড়লো এই আনলিমিটেড কলিং ও ডেটা প্ল্যানের

ভারত সঞ্চার নিগম লিমিটেড ( BSNL ) এর অবস্থা যতই শোচনীয় হোক না কেন, তারা গ্রাহকদের জন্য নতুন নতুন অফার আনতে কসুর করছেনা। যদিও এই পোস্টে আমরা বিএসএনএল এর নতুন কোনো অফারের বিষয়ে কথা বলেছিনা, তবে তাদের নতুন ঘোষণার কথা আপনাকে জানাবো। এই সরকারি টেলিকম সংস্থা আজ জানিয়েছে যে তারা ১০৮ টাকার প্রিপেড প্ল্যানের ভ্যালিডিটি বাড়ানোর সিদ্ধান্ত নিয়েছে। এছাড়াও ১৮৬ ও ১৮৭ টাকায় এবার থেকে ৩ জিবি ডেটা প্রতিদিন দেওয়া হবে।

প্রসঙ্গত গত জুলাইয়ে BSNL ১০৬ ও ১০৮ টাকার প্রিপেড প্ল্যান লঞ্চ করে। যেটি ৯০ দিনের প্রমোশনাল অফারের সাথে অক্টোবরে বন্ধ করে দেওয়ার কথা ছিল। তবে আজ সংস্থার তরফে ঘোষণা করা হয়েছে ১০৮ টাকার প্ল্যানটি এখনই বন্ধ করা হচ্ছে না, বরং এর ভ্যালিডিটি বাড়িয়ে ১২ ডিসেম্বর পর্যন্ত করে দেওয়া হলো।

BSNL ১০৮ টাকার প্ল্যানের সুবিধা :

বিএসএনএল এর ১০৮ টাকার এই প্ল্যানের বৈধতা ২৮ দিন। এই প্ল্যানে আনলিমিটেড ভয়েস কলের সাথে প্রতিদিন ১ জিবি ডেটা পাওয়া যায়। এছাড়াও এতে মোট ৫০০ টি এসএমএস দেওয়া হয়। মনে রাখবেন কেবল নতুন গ্রাহকরাই এই প্ল্যান রিচার্জ করতে পারবে।

১৮৬ টাকার ও ১৮৭ টাকার প্ল্যানে বেশি সুবিধা :

বিএসএনএল এর এই প্ল্যানে আগে প্রতিদিন ২ জিবি ডেটা দেওয়া হতো। তবে পূজা অফারে তা বাড়িয়ে ৩ জিবি ডেটা করা হয়েছে। এছাড়াও এই প্ল্যানে আনলিমিটেড ভয়েস কল ও প্রতিদিন ১০০ টি এসএমএস এর সুবিধা দেওয়া হবে। এই প্ল্যান দুটির বৈধতা ২৮ দিন।

বিএসএনএল এর ১৬৯৯ টাকার প্ল্যানে এখন ৪৫৫ দিন ভ্যালিডিটি :

বিএসএনএল এর এই দীর্ঘ মেয়াদি প্ল্যান গ্রাহকদেরকে রোজ ২ জিবি ডেটা, আনলিমিটেড লোকাল ও এসটিডি কলের সুবিধা দেওয়া হয়। সাথে পাওয়া যায় রোজ ১০০ টি এসএমএস। এছাড়াও বিএসএনএল ঘোষণা করেছে পূজা স্পেশাল অফারে যারা এই প্ল্যানটি রিচার্জ করবে তারা ৩৬৫ দিনের বদলে ৪৫৫ দিন ভ্যালিডিটি পাবে। অর্থাৎ অতিরিক্ত ৯০ দিন ভ্যালিডিটি পাওয়া যাবে।

সমস্ত খবরের আপডেট পেতে এখানে লাইক দিন!