মাত্র ১৩ টাকায় ২ জিবি ডেটা, BSNL এর এই সবচেয়ে সস্তা ডেটা প্যাকের বেনিফিট দেখে নিন

দিনের মাঝপথে ডেটা শেষ হয়ে গেছে? সমস্যার সমাধান করতে হাজির BSNL-এর ১৩ টাকার ডেটা প্যাক

bsnl-rs-13-data-pack-with-2gb-internet-data-1-day-validity

বর্তমান ডিজিটাল যুগে আমরা সবাই ইন্টারনেটের ওপর ব্যাপকভাবে নির্ভরশীল হয়ে পড়েছি। বিশেষত সাম্প্রতিককালে করোনা পরিস্থিতির সুবাদে ওয়ার্ক ফ্রম হোমের দরুন অথবা অবসর সময় কাটাতে OTT প্ল্যাটফর্মে আনাগোনা করার জন্য এখন দিনে প্রচুর পরিমাণে ডেটার প্রয়োজন হচ্ছে। ফলে আনলিমিটেড প্ল্যান রিচার্জ করলেও, সেখানে বরাদ্দ দৈনিক ডেটা অনেক সময় পুরোদিন চলার আগেই শেষ হয়ে যাচ্ছে, আর সেই কারণে সস্তা বা কমদামি ডেটা প্যাকের গুরুত্বও এখন আমাদের কাছে অপরিসীম।

কারণ দিনের মাঝপথে নির্ধারিত ডেটা শেষ হয়ে গেলে, রাত বারোটায় পরের দিনের ডেটা পাওয়ার আগে পর্যন্ত ওইটুকু সময়ের প্রয়োজনীয় কাজ করতে এই ডেটা প্যাকগুলি ইউজারদের বিশেষভাবে সহায়তা করে। সেক্ষেত্রে আপনি যদি সরকারি টেলিকম কোম্পানি ভারত সঞ্চার নিগম লিমিটেড বা বিএসএনএল (BSNL)-এর গ্রাহক হয়ে থাকেন, তাহলে এই প্রতিবেদনে আপনার জন্য এক অত্যন্ত সাশ্রয়ী মূল্যের ডেটা প্যাকের সন্ধান আমরা দিতে চলেছি। দিনের মাঝপথে আপনার দৈনিক ডেটা শেষ হয়ে গেলে BSNL-এর এই ডেটা প্যাক চুটকিতেই আপনার সমস্ত সমস্যার সমাধান করে দিতে প্রস্তুত।

এই প্রতিবেদনে আমরা আপনাদের বিএসএনএল-এর যে ডেটা প্যাকটির কথা জানাতে চলেছি, সেটির দাম মাত্র ১৩ টাকা! হ্যাঁ, আপনি ঠিকই শুনছেন। এমনিতেই সাশ্রয়ী মূল্যের প্ল্যান ইউজারদের উপহার দেওয়ার ক্ষেত্রে এই রাষ্ট্রায়ত্ত সংস্থাটির জুড়ি মেলা ভার! তার ওপর এখন আবার সংস্থাটি মাত্র ১৩ টাকার এই ডেটা প্যাকটি মার্কেটে নিয়ে এসেছে, যা অত্যন্ত প্রয়োজনীয় সময়ে ইউজারদের নেট ব্যবহার করতে সহায়তা করবে। আসুন এত সস্তা প্ল্যানটিতে কী কী সুবিধা পাওয়া যাচ্ছে, সেগুলির ওপর একনজরে চোখ বুলিয়ে নেওয়া যাক।

১৩ টাকার এই BSNL ডেটা প্যাকটিতে সংস্থাটি ইউজারদের ২ জিবি ডেটা দিচ্ছে, তবে এতে কল বা এসএমএস করার কোনো সুবিধা পাওয়া যাবে না। কারণ যেহেতু এটি একটি ডেটা প্যাক, তাই শুধুমাত্র ডেটা ছাড়া আর কোনো সুবিধা এই প্ল্যানে অন্তর্ভুক্ত নয়। জানিয়ে রাখি, এই প্ল্যানের মেয়াদ মাত্র ১ দিন। তাই দিনের মাঝপথে হঠাৎ নেট শেষ হয়ে গেলে BSNL-এর এই প্ল্যান রিচার্জ করলে যে ২ জিবি ডেটা পাওয়া যাবে, তা দিনের বাকি সময়টুকুর কাজ চালানোর জন্য যথেষ্ট।

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।