আজই শেষ দিন! BSNL-এর এই দুর্দান্ত প্ল্যানের সাথে পাবেন ৯০ দিন অতিরিক্ত ভ্যালিডিটি

৪৫৫ দিনের মেয়াদে দৈনিক ৩ জিবি ডেটা পেতে চান? BSNL-এর এই প্রিপেইড প্ল্যানটি রিচার্জ করুন, আজই শেষ দিন কিন্তু!

bsnl-rs-2399-prepaid-plan-offer-will-expire-today-on-january-15-hurry

জনপ্রিয়তার নিরিখে প্রাইভেট টেলিকম কোম্পানিগুলির থেকে রাষ্ট্রায়ত্ত সংস্থা BSNL (বিএসএনএল) বা ভারত সঞ্চার নিগম লিমিটেড বেশ খানিকটা পিছিয়ে থাকলেও, গ্রাহকদের সুবিধার্থে সাশ্রয়ী মূল্যের প্ল্যান অফার করার ক্ষেত্রে কিন্তু এই সংস্থাটির জুড়ি মেলা ভার! হালফিলে যেখানে সমস্ত প্রাইভেট টেলিকম অপারেটররা তাদের প্রিপেইড প্ল্যানগুলির দাম ২০% থেকে ২৫% পর্যন্ত বাড়িয়েছে, সেখানে BSNL-ই একমাত্র কোম্পানি যারা প্রিপেইড শুল্ক বৃদ্ধির পথে না হেঁটে একের পর এক সাশ্রয়ী মূল্যের রিচার্জ প্ল্যান মার্কেটে নিয়ে এসে গ্রাহকদের সন্তুষ্ট রাখার নিরন্তর প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে। এছাড়া সংস্থাটি ইউজারদের জন্য এক দুর্দান্ত অফার নিয়ে হাজির হয়েছে, যেখানে অতিরিক্ত ভ্যালিডিটি পাওয়া যাবে। তবে এই অফারটি আজই শেষ হচ্ছে। তাই আপনাকে রাত বারোটার আগে প্ল্যানটি রিচার্জ করতে হবে। আসুন এই অফার সম্পর্কে বিস্তারিত জেনে নেওয়া যাক।

আসলে ভারত সঞ্চার নিগম লিমিটেড (বিএসএনএল) তার ২৩৯৯ টাকার প্রিপেইড প্ল্যানের সাথে গতমাস থেকে ৯০ দিনের অতিরিক্ত বৈধতা দিচ্ছে। এই সুযোগ ১৫ জানুয়ারি, ২০২২ অর্থাৎ আজ পর্যন্ত পাওয়া যাবে। তাই এই ৯০ দিনের অতিরিক্ত ভ্যালিডিটি পেতে গেলে আপনাকে আজই প্ল্যানটি রিচার্জ করতে হবে, নইলে অতিরিক্ত ৯০ দিনের বৈধতা আপনি মিস করে যাবেন!

উল্লেখ্য যে, আপনি যদি এমন একটি প্রিপেইড রিচার্জ প্ল্যানের সন্ধানে থাকেন যা আপনাকে পর্যাপ্ত ডেটার পাশাপাশি দীর্ঘমেয়াদী বৈধতাও দেবে, তবে এই মুহুর্তে বিএসএনএল-এর ২৩৯৯ টাকার প্ল্যানের চেয়ে ভালো আর অন্য কোনো প্ল্যান নেই। রাষ্ট্রায়ত্ত সংস্থাটি ২৩৯৯ টাকার যে প্রিপেইড প্ল্যানটি অফার করে, তার এমনিতে মেয়াদ ৩৬৫ দিন। তবে সংস্থা কর্তৃক প্রদত্ত সাম্প্রতিক অফার অনুযায়ী, ব্যবহারকারীরা কোনো অতিরিক্ত খরচ ছাড়াই এই প্ল্যানে ৩৬৫ দিনের সাথে অতিরিক্ত ৯০ দিনের ভ্যালিডিটি পাবেন। তবে যেমনটা বলেছি, এই অফারের শেষ দিন কিন্তু আজই, অর্থাৎ আজকের মধ্যে রিচার্জ করলে আপনি এই প্ল্যানে মোট ৪৫৫ দিনের বৈধতা পাবেন।

BSNL-এর ২৩৯৯ টাকার প্ল্যান ব্যবহারকারীরা ভারতের মধ্যে যে কোনো নেটওয়ার্কে আনলিমিটেড ভয়েস কলিং, রোজ ১০০ টি করে এসএমএস সহ দৈনিক ৩ জিবি ডেটা ব্যবহারের সুবিধা পাবেন। আবার, আজকের মধ্যে রিচার্জ করলে এই প্ল্যানে ৪৫৫ দিনের মেয়াদে মোট ১৩৬৫ জিবি ডেটা পাওয়া যাবে, যা এককথায় অসাধারণ, অতুলনীয় এবং দুর্দান্ত এক অফার। উল্লেখ্য যে, বেসরকারী টেলিকম অপারেটরদের কোনো প্ল্যানই BSNL-এর এই প্ল্যানের ধারেকাছে নেই। Jio-র একটি বার্ষিক ৩ জিবি দৈনিক ডেটা প্রিপেইড প্ল্যান থাকলেও তা BSNL-এর মতো এতটা সাশ্রয়ী মূল্যের নয় এবং গ্রাহকদের ৪৫৫ দিনের বৈধতাও দেয় না। তাই আর দেরি করবেন না, ৪৫৫ দিন ধরে বারবার রিচার্জ করার ঝামেলা থেকে মুক্ত থাকার পাশাপাশি রিচার্জ প্ল্যানে উপলব্ধ যাবতীয় সুবিধা পাওয়ার জন্য আজই BSNL-এর এই সাশ্রয়ী মূল্যের প্ল্যানটি রিচার্জ করুন।

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।