BSNL দিচ্ছে ৩৬৫ টাকায় ৩৬৫ দিন ভ্যালিডিটি, সাথে আনলিমিটেড কল ও ডেটা

বেসরকারি টেলিকম কোম্পানিগুলিকে এইমুহূর্তে যথেষ্ট প্রতিদ্বন্দ্বিতার মুখে দাঁড় করিয়েছে BSNL। সরকারি এই টেলিকম কোম্পানিটি হয়তো এখনও ৪জি লঞ্চ করে উঠতে পারিনি, তবে কোম্পানির সস্তা প্ল্যান অনেক গ্রাহকেই আকর্ষিত করেছে। এইরকমই একটি প্ল্যান হল ৩৬৫ টাকার প্ল্যান। এই প্ল্যানে কোম্পানি একবছর অর্থাৎ ৩৬৫ দিন ভ্যালিডিটি অফার করছে। শুধু তাই নয়, আপনি এখানে আনলিমিটেড কল ও ডেটা সুবিধাও পাবেন। আসুন ভারত সঞ্চার নিগম লিমিটেডের এই প্ল্যান সম্পর্কে বিস্তারিত জানি।

ফোন কিনতে এখানে ক্লিক করুন।

BSNL ৩৬৫ টাকার প্ল্যান :

ফোন কিনতে এখানে ক্লিক করুন।

আগেই বলেছি এই প্ল্যানের ভ্যালিডিটি ৩৬৫ দিন (নম্বর সচল থাকবে)। এখানে সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড কল হিসাবে প্রতিদিন ২৫০ মিনিট পাওয়া যাবে। আবার রোজ ২ জিবি ডেটা ও ১০০ এসএমএস পাওয়া যাবে। যদিও এই সুবিধা ৬০ দিন পর্যন্ত পাওয়া যাবে। এরপর কল ও ডেটার জন্য আলাদা প্যাক রিচার্জ করতে হবে।

বিএসএনএল এর এই প্ল্যান অন্ধ্র প্রদেশ, আসাম, বিহার-ঝাড়খণ্ড, গুজরাট, হরিয়ানা, হিমাচল প্রদেশ, কর্ণাটক, কেরল, কলকাতা – পশ্চিমবঙ্গ, উত্তর-পূর্ব, মহারাষ্ট্র, মধ্য প্রদেশ – ছত্তিশগড়, উড়িষ্যা, পাঞ্জাব, রাজস্থান, তামিলনাড়ু – চেন্নাই, ইউপি-পূর্ব , এবং ইউপি-পশ্চিম প্রভৃতি সার্কেলে উপলব্ধ।

আপনাকে জানিয়ে রাখি BSNL ২,৩৯৯ টাকায় একটি প্ল্যান কিছুদিন আগে এনেছিল। এই প্ল্যানে কোম্পানি ৬০০ দিন ভ্যালিডিটি অফার করছে। এখানে আনলিমিটেড কল ও প্রতিদিন ১০০ এসএমএস পাওয়া যায়। যদিও কোনো ডেটা সুবিধা নেই।

আমাদেরকে ফলো করুন ইনস্টাগ্রামে