BSNL -র নতুন অফার, এই ব্রডব্যান্ড প্ল্যানে বিনামূল্যে পাওয়া যাবে ১৫০০ টাকার Disney+ Plus Premium সাবস্ক্রিপশন

BSNL-এর ব্রডব্যান্ড প্ল্যানে পাওয়া যাবে Disney+ Hotstar প্রিমিয়াম বেনিফিটের অ্যাক্সেস, বিশদে জেনে নিন

bsnl-rs-999-broadband-plans-give-disney-hotstar-premium-benefit-check-all-offers

সম্প্রতি নতুন প্রিমিয়াম ওটিটি (OTT) বেনিফিটসহ ৯৯৯ টাকা দামের ব্রডব্যান্ড প্ল্যানটিকে নতুন বছরে নতুন রূপে ইউজারদের কাছে হাজির করেছে সরকারী মালিকানাধীন টেলিকম কোম্পানি ভারত সঞ্চার নিগম লিমিটেড বা বিএসএনএল (BSNL)। এই প্ল্যানের সবচেয়ে আকর্ষণীয় OTT বেনিফিটগুলির মধ্যে একটি হল ডিজনি+ হটস্টার (Disney+ Hotstar) এর প্রিমিয়াম সাবস্ক্রিপশন, যার জন্য পৃথকভাবে প্রতি বছর ১৪৯৯ টাকা খরচ হয়। Super Star Premium Plus নামের এই ফাইবার টু দ্য হোম (FTTH) প্ল্যানটি এখন সমস্ত টেলিকম সার্কেল জুড়ে উপলব্ধ। এই প্ল্যানের সুবিধাগুলির মধ্যে রয়েছে ১৫০ এমবিপিএস স্পিডে ২০০০ জিবি পর্যন্ত ডেটা ব্যবহারের ছাড়পত্র, যার পরে স্পিড কমে ১০ এমবিপিএস হয়ে যায়।

Super Star Premium Plus প্ল্যানে Disney+ Hotstar এর পাশাপাশি BSNL ৮টি বিভিন্ন OTT অ্যাপ্লিকেশনের কনটেন্ট দেখতে দেয়। যেগুলি হল Lions Gate LLP, Shemaroo Me এবং Shemaroo Gujarati, Hungama play SVOD, SonyLIV Premium, Zee5 Premium, Voot Select, এবং YuppTV Live।

উল্লেখ্য যে, বিএসএনএল ব্রডব্যান্ড প্ল্যানগুলির দাম শুরু হচ্ছে ৪৪৯ টাকা থেকে এবং সর্বোচ্চ দাম ১৪৯৯ টাকা। আসুন এই সমস্ত ব্রডব্যান্ড প্ল্যানের ওপর একবার চোখ বুলিয়ে নেওয়া যাক।

BSNL Bharat Fibre ৪৪৯ টাকার ব্রডব্যান্ড প্ল্যান

Fibre Basic plan নামক এই প্ল্যানে ৩.৩ টিবি বা ৩৩০০ জিবি পর্যন্ত ডেটা ৩০ এমবিপিএস স্পিডে পাওয়া যায়। এই ডেটা শেষ হয়ে গেলে স্পিড কমে ২ এমবিপিএস হয়ে যায়। এই প্ল্যানটিতে ভারতের মধ্যে যে কোনো নেটওয়ার্কে আনলিমিটেড ভয়েস কলিংয়ের সুবিধাও পাওয়া যাবে।

BSNL Bharat Fibre ৫৯৯ টাকার ব্রডব্যান্ড প্ল্যান

বিএসএনএল-এর ৫৯৯ টাকার প্ল্যানে ৬০ এমবিপিএস স্পিডে ৩৩০০ জিবি পর্যন্ত ডেটা মেলে, যার পরে স্পিড কমে ২ এমবিপিএস-এ নেমে আসে।

BSNL-এর ৭৪৯ টাকার ব্রডব্যান্ড প্ল্যান

বিএসএনএল-এর এই প্ল্যানটিতে Sony Live Premium, Zee5 Premium, Voot, YuppTV সহ বিভিন্ন স্ট্রিমিং বেনিফিট উপলব্ধ। প্ল্যানের নির্ধারিত ডেটা লিমিট শেষ হয়ে গেলে স্পিড কমে ৫ এমবিপিএস হয়ে যায়।

BSNL Bharat Fibre ৭৯৯ টাকার ব্রডব্যান্ড প্ল্যান

এই প্ল্যানে ৩৩০০ জিবি বা ৩.৩ টিবি পর্যন্ত ডেটা ১০০ এমবিপিএস স্পিডে পাওয়া যায়। এই ডেটা লিমিটে পার করে গেলে স্পিড কমে ২ এমবিপিএস-এ নেমে আসে।

BSNL Superstar Premium 2 ব্রডব্যান্ড প্ল্যান

বিএসএনএল এই প্ল্যানে ২০০০ জিবি পর্যন্ত ডেটা অফার করে, মা ১৫০ এমবিপিএস স্পিডে উপভোগ করা যায়। এই প্ল্যানটির দাম ৯৪৯ টাকা এবং এতে অন্যান্য স্ট্রিমিং বেনিফিটের পাশাপাশি ডিজনি+ হটস্টার দেখার সুযোগ মিলবে।

BSNL Fibre Premium Plus প্ল্যান

এই প্ল্যানটির দাম ১২৭৭ টাকা এবং এটি ৩৩০০ জিবি পর্যন্ত ডেটা ২০০ এমবিপিএস স্পিডে ব্যবহার করতে দেয়। এটিতে আনলিমিটেড কলের সুবিধাও পাওয়া যাবে।

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।