প্রতিমাসে রিচার্জের তারিখ ভুলে যাচ্ছেন? BSNL দিচ্ছে মাল্টি রিচার্জের সুবিধা

BSNL তাদের ৯৯ টাকা, ৩১৯ টাকা এবং ৬৬৬ টাকার প্ল্যানের সাথে মাল্টি রিচার্জের বিকল্প প্রদানের সিদ্ধান্ত নিয়েছে

bsnl-starts-multi-recharge-facility-on-these-three-prepaid-recharge-plans

বর্তমান সময়ে বেশির ভাগ টেলিকম অপারেটরই বারবার রিচার্জের ঝামেলা এড়ানোর জন্য গ্রাহকদের মাল্টি রিচার্জের (একসাথে অধিকবার রিচার্জ) সুবিধা দেয়, ব্যতিক্রম নয় BSNL-ও। তবে নিজের গ্রাহকদের সন্তুষ্ট করতে, এবার এই সুবিধাটিকে আরো প্রসারিত করেছে রাষ্ট্রায়ত্ত টেলিকম কোম্পানিটি। এক্ষেত্রে তারা ৯৯ টাকা, ৩১৯ টাকা এবং ৬৬৬ টাকার প্ল্যানের সাথে মাল্টি রিচার্জের বিকল্প প্রদানের সিদ্ধান্ত নিয়েছে। এটির সাহায্যে ইউজাররা প্রিপেইড প্ল্যানের জন্য অগ্রিম পেমেন্ট করে রাখতে পারবেন, ফলে তাদের প্রতি মাসে রিচার্জের জন্য ভাবতে হবেনা। আর বিদ্যমান প্ল্যানের মেয়াদ শেষ হওয়ার সাথে সাথে, আগেভাগে করে রাখা রিচার্জ ভাউচার স্বয়ংক্রিয়ভাবে সক্রিয় হয়ে যাবে।

BSNL-এর ৯৯ টাকা, ৩১৯ টাকা ও ৬৬৬ টাকার প্ল্যানের সুবিধা

বিএসএনএল ৯৯ টাকার প্ল্যানের কথা বললে, এতে ২২ দিনের বৈধতায় আনলিমিটেড কলের সুবিধা পাওয়া যায়। আবার ৩১৯ টাকার প্ল্যানে মেলে ৭৫ দিনের বৈধতা এবং হোম নেটওয়ার্কে ভয়েস কলিংয়ের অফার। অন্যদিকে তুলনামূলক দামী অর্থাৎ ৬৬৬ টাকার প্ল্যানে ইউজাররা ১২০ দিনের মেয়াদ পাবেন। সাথে রয়েছে প্রতিদিন ২ জিবি ডেটা এবং ১০০টি করে এসএমএসের সুবিধা। শুধু তাই নয় এই প্ল্যান রিচার্জকারীরা বিএসএনএল টিউনস এবং জিং (Zing) অ্যাপের অ্যাক্সেস পেয়ে থাকেন।

BSNL-এর অন্য কোন প্ল্যানে মাল্টি রিচার্জের সুবিধা মেলে?

শুধু উপরোক্ত তিনটি প্ল্যান নয়, বরঞ্চ বিএসএনএল তার অনেকগুলি প্ল্যানেই মাল্টি রিচার্জের (সর্বাধিক দুটি প্ল্যান) সুবিধা দেয়। সেক্ষেত্রে গ্রাহকরা ৯৭ টাকা, ৯৮ টাকা, ৯৯ টাকা, ১১৮ টাকা, ১৫৩ টাকা, ১৮৭ টাকা, ১৯৮ টাকা, ১৯৯ টাকা, ২৪৭ টাকা, ৩১৯ টাকা, ৩৯৯ টাকা, ৪২৯ টাকা, ৪৮৫ টাকা, ৫৯৯ টাকা, ৬৬৬ টাকা, ৯৯৭ টাকা এবং ৯৯৯ টাকার প্ল্যান রিচার্জ করার সময়ে মাল্টি রিচার্জ অপশনটি ব্যবহার করতে পারবেন।

Jio এবং Airtel-ও দেয় মাল্টি রিচার্জের সুবিধা

শীর্ষস্থানীয় টেলিকম অপারেটর জিও বহুদিন আগে থেকেই তার সমস্ত প্ল্যানে অগ্রিম রিচার্জের সুবিধা সরবরাহ করে। একইভাবে এয়ারটেল তার ইউজারদের প্ল্যান রিচার্জের সময় একবারের বেশি পেমেন্ট করতে দেয়।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

A person who enjoys creating, buying, testing, evaluating and learning about new technology.