BSNL এর ধামাকা অফার, ১০০ টাকার কমে ২২ দিন ধরে আনলিমিটেড কল ও কলারটিউন সুবিধা

সরকারি টেলিকম কোম্পানি BSNL তাদের গ্রাহকদের জন্য সম্প্রতি বেশ কয়েকটি প্ল্যান এনেছে। এছাড়াও কোম্পানি আজ ৯৯ টাকার একটি স্পেশাল প্যাক আপডেট করলো। এবার থেকে এই প্যাকে ২২ দিন পর্যন্ত পার্সোনালাইজড রিং ব্যাক টোন (PRBT) বিনামূল্যে অফার করা হবে। সাধারণ ভাবে এই পরিষেবা নিতে প্রতি সপ্তাহে ৩০ টাকা চার্জ করা হয়। আবার গান নির্বাচনের জন্য ১২ টাকা অতিরিক্ত দিতে হয়। তবে এখন তা বিনামূল্যে পাওয়া যাবে।

BSNL STV ৯৯ টাকার প্ল্যান :

বিএসএনএল এর এই প্ল্যানে আনলিমিটেড ভয়েস কলিং অফার করা হয়। এই প্ল্যানের ভ্যালিডিটি ২২ দিন। অর্থাৎ এখানে ২২ দিন ধরে প্রতিদিন ২৫০ মিনিট কলের জন্য পাওয়া যাবে। তবে এখানে কোনো ডেটা বা এসএমএস সুবিধা পাওয়া যাবেনা।

এই সার্কেলগুলিতে উপলব্ধ :

বিএসএনএলের এই প্ল্যানটি কর্ণাটক, কলকাতা, লাদাখ, মধ্য প্রদেশ, গুজরাট, গোয়া, হরিয়ানা, হিমাচল প্রদেশ, জম্মু ও কাশ্মীর, ঝাড়খণ্ড, অন্ধ্র প্রদেশ, অরুণাচল প্রদেশ, বিহার, ছত্তিশগড়, চণ্ডীগড়, চেন্নাই, দমন ও দিউ সার্কেলে উপলব্ধ। অন্যান্য বেশকিছু সার্কেলও প্ল্যানটি উপলব্ধ হবে বলে জানা গেছে।

এদিকে বিএসএনএল ২ টাকার ভ্যালিডিটি এক্সটেনশন প্যাক নিয়ে এসেছে। এই প্যাকে ভ্যালিডিটি ৩ দিন বাড়বে। কোম্পানির তরফে জানানো হয়েছে ২ টাকা গ্রাহকদের মেন ব্যালান্স থেকে কেটে নেওয়া হবে। এই প্যাকে ভ্যালিডিটি বাড়া ছাড়া আর কোনো সুবিধা পাওয়া যাবে না। বিএসএনএল এর তামিলনাড়ু সার্কেল থেকে এই প্যাকের বিষয়ে জানানো হয়। যদিও কোম্পানি নিশ্চিত করেছে ২ টাকার প্ল্যানটি সমস্ত সার্কেলে বৈধ।

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।