BSNL মোবাইল অ্যাপ, চ্যাটিংয়ের সাথে বিজ্ঞাপন দেখলে পাবেন প্রাইজ

বিশ্বের জনপ্রিয় ইনস্ট্যান্ট মেসেজিং সার্ভিস, হোয়াটসঅ্যাপকে টেক্কা দিতে চাইছে বিএসএনএল। আপাতত তারা একটি অ্যান্ড্রয়েড অ্যাপ এনেছে যার নাম My BSNL App । এই অ্যাপের সাহায্যে বিল পেমেন্ট থেকে VIP নাম্বার কেনার সুবিধা পাওয়া যাবে। এরসাথে এই অ্যাপের সাহায্যে চ্যাটও করা যাবে। তবে আপনাকে জানিয়ে রাখি চ্যাটিং শুধুমাত্র বিএসএনএল নাম্বারের মধ্যেই হবে।আসুন এই অ্যাপের ফিচার সম্পর্কে জেনে নেই।

BSNL মোবাইল অ্যাপ ফিচার :

এই অ্যাপটি বিএসএনএল গ্রাহক ছাড়াও অন্য অপারেটরের গ্রাহকরা ডাউনলোড করতে পারবে। তবে তারা সমস্ত সুবিধা পাবেনা। পাশাপাশি এই অ্যাপে ব্যবহারকারীদের বিজ্ঞাপন দেখার জন্য প্রাইজ দেওয়া হবে। অ্যাড ক্যাম্পেনের সঙ্গে ইন্টারেক্ট করার পরে ব্যবহারকারীর অ্যাকাউন্টে পয়েন্ট ক্রেডিট হয়ে যাবে।যে পয়েন্টগুলোর মাধ্যমে কোনো প্রোডাক্ট পাওয়া যাবে। এই অ্যাপে ১৮ টি ক্যাটাগরি আছে। ব্যবহারকারীরা ক্যাটাগরির মধ্যে থেকে পছন্দসই বিভাগ বেছে নিতে পারবে।

ব্যবহারকারীরা চাইলে রিওয়ার্ড নাও নিতে পারে। পাশাপাশি তাদের কতগুলো বিজ্ঞাপন দেখতে হবে তার ফ্রিকোয়েন্সিও বেছে নিতে পারবে। এই অ্যাপে বিল পেমেন্টের বিকল্পও দেওয়া হবে।এখন দেখার এই অ্যাপ এনে বিএসএনএল কতটা অন্য অপারেটরদের চমকে দিতে পারে।

পড়ুন : ১২ টি ভাষার সাথে ‘জিও নিউজ অ্যাপ’ লঞ্চ করলো রিলায়েন্স জিও

Last Updated on