পুজোর ছুটিতে বাইকে চড়ে বেরিয়ে আসুন দূর-দূরান্তে, সুযোগ দিচ্ছে Royal Enfield

Royal Enfield এর আভিজাত্য অনেকটাই নিহিত রয়েছে তার আইকনিক মডেল Bullet 350 এর মধ্যে। বিগত কয়েক দশক ধরেই বাইকপ্রেমীদের হৃদয়ে রাজ করছে বুলেট। সম্প্রতি রয়্যাল…

Royal Enfield এর আভিজাত্য অনেকটাই নিহিত রয়েছে তার আইকনিক মডেল Bullet 350 এর মধ্যে। বিগত কয়েক দশক ধরেই বাইকপ্রেমীদের হৃদয়ে রাজ করছে বুলেট। সম্প্রতি রয়্যাল এনফিল্ড নতুন প্রজন্মের বুলেট ৩৫০ ভারতে লঞ্চ করেছে। আগেও নিজের সুবিধামতো কাস্টমাইজ করার জন্য বুলেটের সঙ্গে বিভিন্ন কিট অফার করতো সংস্থা। নয়া মডেলেও সেই সুবিধা বজায় রেখেছে তারা। দূর-দূরান্তে যাত্রা বা এমনি সাজানোর জন্য ক্রেতারা প্রচুর অ্যাক্সেসরিজ বেছে নিতে পারবেন। যা সুরক্ষা, বডি ওয়ার্ক এবং যাত্রীর আরামের কথা ভেবে বানানো হয়েছে।

2023 Royal Enfield Bullet 350 অ্যাক্সেসরিজ

ট্যুরিং উইন্ডস্ক্রিন

রয়্যাল এনফিল্ড যে সমস্ত অ্যাক্সেসরিজ অফার করতে চলেছে তার মধ্যে প্রথমেই রয়েছে ট্যুরিং উইন্ডস্ক্রিন। যার দাম ৩৯৫০ টাকা ধার্য করা হয়েছে। লম্বা এই উইন্ডস্ক্রিনটি দরকারে আমাদের মুখ এবং বুকে হাওয়া আটকাতে সাহায্য করে। উচ্চ গতিতে দীর্ঘ রাস্তা একটানা ক্রুজ করার জন্য উপযুক্ত এটি।

নেভিগেশন:

বুলেট ৩৫০ বাইকে বিকল্প হিসাবে আপনি ট্রিপার নেভিগেশন সিস্টেম বেছে নিতে পারবেন। রয়্যাল এনফিল্ডের তরফ থেকে এই নেভিগেশন সিস্টেমের মূল্য ৫০০০ টাকা রাখা হয়েছে। স্পিডোমিটারের ঠিক ডান দিকে একে দেখা যাবে।

লাগেজ:

রাইডারের সুবিধার কথা মাথায় রেখে রয়্যাল এনফিল্ড শক্তপোক্ত পেনিয়ারের ব্যবস্থা রাখছে মোটরসাইকেলে। এটি লাগানোর জন্য আপনাকে ২৩৫০ টাকা খরচ করতে হবে। উপরন্তু পেনিয়ারের জন্য মাত্র ১১৫০ টাকায় ওয়াটারপ্রুফ ইনার লাইনার পেয়ে যেতে পারেন আপনি।

কমফোর্ট:

মোটরবাইকে আরোহনকারী যাতে আরামে সফর করতে পারে তাই একসাথে অনেক অ্যাক্সেসরিজের প্যাকেজে অফার করছে রয়্যাল এনফিল্ড। যেগুলির মধ্যে উল্লেখযোগ্য হল সিট, ব্যাকরেস্ট এবং চওড়া ফুটপেগ। বুলেট ৩৫০ এর জন্য কালো কভার ১২০০ টাকায় কিনতে হবে। এছাড়াও পিলিয়ন ব্যাকরেস্ট প্যাড ১০৫০ টাকায় পাওয়া যাবে। আর পিলিয়ন এবং রাইডারের জন্য ডিলাক্স ফুট পেগ জোড়া প্রতি ২৬৫০ টাকায় কিনতে হবে।

ক্র্যাশ প্রটেকশন:

বুলেট ৩৫০ এর সাথে মিলবে নানা করম ক্র্যাশবার। ক্রেতার পছন্দমত কালো অথবা ক্রোমের বিকল্প উপলব্ধ থাকছে। এই ক্রাশগার্ডের মূল্য ২৯৫০ থেকে ৪৫০০ এর মধ্যে ধার্য করা হয়েছে।

সাম্প গার্ড:

রয়্যাল এনফিল্ড এর অন্যান্য মডেলের মতোই বুলেট ৩৫০ বাইকেও রয়েছে সাম্প গার্ডের অপশন। এটি সিলভার এবং কালো রঙের বিকল্পে উপলব্ধ। রুপালি রঙের জন্য ৩১০০ টাকা খরচ হলেও, কালো সাম্প গার্ডের কিনতে ৩৩০০ টাকা দিতে হবে।