Honda ADV 160: হোন্ডার এই স্কুটারে সকলে ফিদা, পাওয়ার-ফিচার্স শুনলে অবাক হতে হবে

সম্প্রতি ইতালির মিলান মোটরসাইকেল শো-তে Hero তাদের প্রথম অ্যাডভেঞ্চার স্টাইলের ম্যাক্সি স্কুটার Xoom 160 উন্মোচন করে সাড়া ফেলা দিয়েছে। হিরোর এই পদক্ষেপে প্রতিযোগিতায় এগিয়ে থাকতে…

সম্প্রতি ইতালির মিলান মোটরসাইকেল শো-তে Hero তাদের প্রথম অ্যাডভেঞ্চার স্টাইলের ম্যাক্সি স্কুটার Xoom 160 উন্মোচন করে সাড়া ফেলা দিয়েছে। হিরোর এই পদক্ষেপে প্রতিযোগিতায় এগিয়ে থাকতে হোন্ডাও তাদের ADV 160 স্কুটারটি আপডেট করেছে। অ্যাডভেঞ্চার স্টাইলের এই স্কুটার বিশ্ববাজারে অনেকদিন ধরেই বিক্রি করে আসছে জাপানি ব্র্যান্ডটি। অনুমান, হিরোর দেখাদেখি ভারতেও মডেলটি লঞ্চ করতে পারে সংস্থা।

2024 Honda ADV 160 উন্মোচিত হল

ADV 160-র নতুন ভার্সনে হোন্ডা নয়া কালার অপশন যোগ করেছে। যার পোশাকি নাম পার্ল বসপোরুস ব্লু। এর সাথেই বডিওয়ার্কে ব্ল্যাকের সহাবস্থান দৃষ্টি আকর্ষণ করছে। আগের মডেলের কালারগুলির বিক্রিও চালু রাখবে বলে জানিয়েছে হোন্ডা। যেগুলি হল – ম্যাট ব্ল্যাক, পার্ল স্মোকি গ্রে এবং ম্যাট রেড।

উল্লেখ্য, রঙ পরিবর্তন ছাড়া অন্যান্য বৈশিষ্ট্যে কোন অদলবদল ঘটানো হয়নি। Honda X-ADV থেকে অনুপ্রাণিত ADV 160 তার রাগড লুকসের জন্য পরিচিত। লম্বা দীর্ঘ উইন্ডস্ক্রিন এবং সিঙ্গেল পিস সিট রয়েছে এতে। এগিয়ে চলার শক্তি জোগায় ১৫৬ সিসি ফোর ভাল্ভ ইঞ্জিন। যা থেকে ১৬ বিএইচপি ক্ষমতা এবং ১৫ এনএম টর্ক উৎপন্ন হয়।

Honda ADV 160 আইডল স্টার্ট স্টপ সিস্টেম, eSP (এনহ্যান্সড স্মার্ট পাওয়ার) টেক এবং ACG স্টার্টার অফার করে। বিশেষ ফিচার্স হিসাবে রয়েছে স্মার্ট কি, ২৯ লিটার স্টোরিজ, স্মার্টফোন চার্জিং সকেট এবং এমার্জেন্সি স্টপ সিগন্যাল। এছাড়া রয়েছে এলসিডি ইন্সট্রুমেন্ট ক্লাস্টার, হেড ল্যাম্প ও টেল ল্যাম্পের জন্য এলইডি লাইটিং। এটি ভারতে লঞ্চ হলে Hero Xoom 160, Yamaha Aerox 155-এর সাথে টক্কর চলবে।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন