Maruti Swift: 10 দিনেই 10,000 বুকিং, ভারতে হইচই ফেলছে নতুন মারুতি সুইফট

গত সপ্তাহে ভারতের গাড়ির বাজারে নতুন অবতারে লঞ্চ হয়েছে Maruti Suzuki Swift। গাড়িটির ফোর্থ জেনারেশন মডেল এটি। দাম ৬.৪৯ লক্ষ টাকা থেকে শুরু করে ৯.৬৪…

গত সপ্তাহে ভারতের গাড়ির বাজারে নতুন অবতারে লঞ্চ হয়েছে Maruti Suzuki Swift। গাড়িটির ফোর্থ জেনারেশন মডেল এটি। দাম ৬.৪৯ লক্ষ টাকা থেকে শুরু করে ৯.৬৪ লক্ষ টাকা (এক্স-শোরুম)। Tata Tiago ও Hyundai Grand i10-কে টেক্কা দিতে শীঘ্রই নতুন সুইফটের ডেলিভারি শুরু করবে মারুতি সুজুকি। সংস্থার দাবি, লঞ্চের কয়েক দিনের মধ্যেই Maruti Suzuki Swift এর বুকিং ১০,০০০ ইউনিট পার করেছে।

Maruti Suzuki Swift এর বুকিং ১০,০০০ পার করল

গত ১ মে থেকে এই হ্যাচব্যাকের বুকিং নেওয়া শুরু করেছে মারুতি সুজুকি। ১১,০০০ টাকার বিনিময়ে বুক করা যাচ্ছে। ১০ দিনের মধ্যে বুকিং ১০,০০০ পার করেছে বলে দাবি কোম্পানির। উল্লেখ্য, নতুন মারুতি সুজুকি সুইফটে রয়েছে নয়া ডিজাইনের ফ্রন্ট ও রিয়ার বাম্পার, এলইডি প্রোজেক্টর হেডল্যাম্প, এলইডি ডিআরএল, এলইডি ফগ লাইট, গ্লস ব্ল্যাক ফ্রন্ট গ্রিল, ১৫ ইঞ্চি ডায়মন্ড কাট অ্যালয় হুইল এবং নতুন এলইডি টেললাইট।

গাড়িটি মোট পাঁচটি ভ্যারিয়েন্টে হাজির হয়েছে – LXi, VXi, VXi(O), ZXi ও ZXi+। আবার ক্রেতারা নয়টি রঙের বিকল্প থেকে গাড়ি বেছে নিতে পারবেন। এগিয়ে চলার শক্তি জোগাতে দেওয়া হয়েছে একটি নতুন ১.২ লিটার, Z-সিরিজ পেট্রোল ইঞ্জিন। সঙ্গে মিলবে ৫-স্পিড ম্যানুয়াল এবং এএমটি ট্রান্সমিশন।

চতুর্থ প্রজন্মের মারুতি সুজুকি সুইফটে দেওয়া হয়েছে নয়া ড্যাশবোর্ড, ৯ ইঞ্চি SmartPlay Pro+ টাচস্ক্রিন সিস্টেম, ইন্সট্রুমেন্ট কনসোলের এবং ক্রুজ কন্ট্রোল। উপরন্তু মিলবে ওয়্যারলেস ফোন মিররিং, ওয়্যারলেস চার্জার, রিয়ার এসি ভেন্ট, সুজুকি কানেক্ট, কিলেস এন্ট্রি, ৬০:৪০ স্প্লিট রিয়ার সিট। সেফটি ফিচার্স হিসেবে রয়েছে ৬টি এয়ারব্যাগ, ব্রেক অ্যাসিস্ট, ইএসপি, রিমাইন্ডার সহ থ্রি পয়েন্ট সিট বেল্ট এবং রিভার্স পার্কিং ক্যামেরা।