Tata Punch: টাটা পাঞ্চের বিশেষ ভার্সন চলে এল দেশে, টাচস্ক্রিন সহ রয়েছে জমাটি ফিচার্স

উৎসবের মরসুমের কথা মাথায় রেখে Tata Motors তাদের জনপ্রিয় Punch SUV-এর CAMO এডিশন পুনরায় লঞ্চের ঘোষণা করল। প্রায় নয় মাস...
Suman Patra 4 Oct 2024 8:33 PM IST

উৎসবের মরসুমের কথা মাথায় রেখে Tata Motors তাদের জনপ্রিয় Punch SUV-এর CAMO এডিশন পুনরায় লঞ্চের ঘোষণা করল। প্রায় নয় মাস পর বাজারে পা রাখল এই গাড়ি। লিমিটেড এডিশন মডেলের দাম রাখা হয়েছে ৮.৪৫ লক্ষ টাকা (এক্স শোরুম)। গাড়িটির বডিতে সিউইড গ্রীন ও ছাদে সাদা রঙ আছে।

জানিয়ে রাখি, টাটা মোটরসের সবচেয়ে ছোট এসইউভি হল পাঞ্চ। এটি পেট্রল, সিএনজি, ও ইলেকট্রিক ভার্সনে উপলব্ধ। দাম ৬.১৩ লক্ষ টাকা থেকে ১০ লক্ষ টাকা (এক্স-শোরুম) পর্যন্ত গিয়েছে। তবে ইলেকট্রিক মডেলের দাম শুরু হচ্ছে ১০ লক্ষ টাকা থেকে।

Punch Camo Edition একঝাঁক আকর্ষণীয় ফিচার্স অফার করে। এতে অ্যান্ড্রয়েড অটো ও অ্যাপল কার প্লে সাপোর্ট সহ ১০.২৫ ইঞ্চি ইনফোটেইনমেন্ট টাচস্ক্রিন, রিয়ার এয়ার কন্ডিশনার ভেন্ট, আর্মরেস্ট সহ একটি কনসোল, ওয়্যারলেস চার্জিং প্যাড এবং ফাস্ট চার্জিং ইউএসবি টাইপ-সি পোর্ট উপলব্ধ।

টাটা পাঞ্চ ক্যামো এডিশনের ইঞ্জিন স্পেসিফিকেশন অপরিবর্তিত থাকছে। এতে স্ট্যান্ডার্ড মডেলের মতো ১.৫ লিটার পেট্রল ইঞ্জিন রয়েছে, যা ৮৭ হর্সপাওয়ার ও ১১৫ এনএম টর্ক উৎপন্ন করে। এটি ফাইভ স্পিড ম্যানুয়াল ও এএমটি গিয়ারবক্স অপশনে বেছে নেওয়া যাবে।Tata Punch: টাটা পাঞ্চের বিশেষ ভার্সন চলে এল দেশে, টাচস্ক্রিন সহ রয়েছে জমাটি ফিচার্স

Show Full Article
Next Story
Share it