10.25 ইঞ্চি টাচস্ক্রিন সহ একঝাঁক প্রিমিয়াম ফিচার্স নিয়ে লঞ্চ হল Tata Punch-এর নতুন সংস্করণ

উৎসবের মরসুমে বিক্রি আরও বাড়িয়ে নিতে Tata Punch-এর আপডেটেড ভার্সন লঞ্চ হল বাজারে। টাটা মোটরস-এর সর্বাধিক বিক্রিত গাড়িটি আরও বেশি ফিচার্সের সঙ্গে হাজির হয়েছে। এই…

2024 Tata Punch Launched With New Features Price Rs 6 12 Lakh

উৎসবের মরসুমে বিক্রি আরও বাড়িয়ে নিতে Tata Punch-এর আপডেটেড ভার্সন লঞ্চ হল বাজারে। টাটা মোটরস-এর সর্বাধিক বিক্রিত গাড়িটি আরও বেশি ফিচার্সের সঙ্গে হাজির হয়েছে। এই মাইক্রো SUV-এর নয়া ভার্সনের দাম ৬.১২ লক্ষ টাকা (এক্স-শোরুম) থেকে শুরু হচ্ছে। Tata Punch-এর প্রতিদ্বন্দ্বী হিসাবে দেশের বাজারে রয়েছে Citroen C3 ও Hyundai Exter।

প্রথমেই নতুন ফিচার্সের প্রসঙ্গে আসা যাক। টাটা পাঞ্চের সেন্টার কনসোলে এখন ইউএসবি টাইপ-সি চার্জিং পোর্ট পাওয়া যাবে। এছাড়া, ওয়্যারলেস অ্যাপল কারপ্লে ও অ্যান্ড্রয়েড অটো সহ নতুন ১০.২৫ ইঞ্চি টাচস্ক্রিন ইনফোটেইনমেন্ট সিস্টেম, ওয়্যারলেস চার্জার, রিয়ার এসি ভেন্ট, ও ফ্রন্ট রো-তে আর্মরেস্ট মিলবে।

Tata Punch এখন দশটি ভ্যারিয়েন্টের মধ্যে নির্বাচন করা যাবে। এগুলি হল – পিওর, পিওর (ও), অ্যাডভেঞ্চার, অ্যাডভেঞ্চার রিদম, অ্যাডভেঞ্চার এস, অ্যাডভেঞ্চার+ এস, অ্যাকমপ্লিশড+, অ্যাকমপ্লিড+ এস, ক্রিয়েটিভ+ এবং ক্রিয়েটিভ+ এস।

আরও পড়ুন : অ্যান্ড্রয়েড ফোনে প্রথমবার, Oppo Find X8 ও Xiaomi 15 আসছে ম্যাগনেটিক ওয়্যারলেস চার্জিং প্রযুক্তির সাথে

২০২১ সালের অক্টোবরে লঞ্চ হওয়ার পর থেকেই নানা রেকর্ড ভেঙেছে Tata Punch। মাত্র দশ মাসেই গাড়িটির বিক্রি ১ লক্ষ ছাড়িয়েছিল। আবার ১ লক্ষ থেকে ২ লক্ষে পৌঁছতে মাত্র ৯ মাস সময় লেগেছিল। শুনলে অবাক হবেন, ২ লক্ষ থেকে বিক্রি ৩ লক্ষে যেতে আরও কম সময় লেগেছিল, যা হল ৭ মাস। আর এই বছর আগস্টে ৩৪ মাসের মধ্যে টাটা পাঞ্চের বিক্রি ৪ লক্ষ ইউনিট স্পর্শ করেছে।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন