পুজোয় ঘুরুন জমকালো বাইকে, Yamaha R15M MotoGP এডিশন লঞ্চ হল ভারতে

Yamaha গত সপ্তাহের শেষে চোখ ধাঁধানো লুকে R15M-এর কার্বন ফাইবার প্যাটার্ন লঞ্চ করেছিল। আর আজ জাপানি সংস্থাটি 2024 Yamaha R15M MotoGP Edition লঞ্চের ঘোষণা করল।…

2024 Yamaha R15M Motogp Edition Launched In India

Yamaha গত সপ্তাহের শেষে চোখ ধাঁধানো লুকে R15M-এর কার্বন ফাইবার প্যাটার্ন লঞ্চ করেছিল। আর আজ জাপানি সংস্থাটি 2024 Yamaha R15M MotoGP Edition লঞ্চের ঘোষণা করল। স্পোর্টস বাইকটির এই নয়া মডেলের দাম রাখা হয়েছে ১.৯৮ লক্ষ টাকা (এক্স শোরুম)।

নতুন পেইন্ট স্কিমটি ইয়ামাহা মনস্টার এনার্জি মোটোজিপি টিমের অফিশিয়াল কালার। এখানে প্রাইমারি কালারটি ব্ল্যাক হলেও ফেয়ারিংয়ের উপর ব্লু ও সিলভারের ছোঁয়া লক্ষ্য করা যায়। আর সাইড ফেয়ারিংয়ে বড় করে মনস্টার এনার্জির লোগো ডিসপ্লে করা আছে। যারা মোটোজিপি অনুসরণ করেন, তাদের কাছে ফ্যাক্টরি রেসিং টিমের কালার বাড়তি পাওনা।

নতুন পেইন্ট স্কিম ছাড়া, Yamaha R15M MotoGP এডিশনে আর কোনও আপগ্রেড নেই। R15 রেঞ্জের অন্যান্য ভ্যারিয়েন্টের মতো এটি ১৫৫ সিসি, লিকুইড কুল্ড, সিঙ্গেল সিলিন্ডার ইঞ্জিন দ্বারা পরিচালিত। যা থেকে ১০,০০০ আরপিএম গতিতে ১৮ বিএইচপি ও ৭,৫০০ আরপিএমে ১৪.২ এনএম টর্ক উৎপন্ন করে।

ইয়ামাহা আর১৫এম মোটোজিপি এডিশনের বিশেষ ফিচার্সের মধ্যে রয়েছে সিক্স স্পিড গিয়ারবক্স, টার্ন বাই টার্ন নেভিগেশন, ও ব্লুটুথ কানেক্টিভিটির সুবিধা যুক্ত টিএফটি ডিসপ্লে। ইয়ামাহা আর১৫এম সিলভার ও গত সপ্তাহে লঞ্চ হওয়া কার্বন ফাইবার এডিশনের মধ্যেও বেছে নেওয়া যাবে। শেষের মডেলটির দাম ২.০৮ লক্ষ টাকা (এক্স-শোরুম)।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন