Husqvarna Vitpilen 801: যেমন লুকস তেমন পাওয়ার, এই বাইক দেখলে চমকে যাবেন!

আকারে ছোট কিন্তু হাই-পারফরম্যান্স মোটরসাইকেল তৈরির জন্য সুপরিচিত Husqvarna তাদের নতুন Vitpien 801 মডেলটি গ্লোবাল মার্কেটে উন্মোচন করেছে। ফিচার্সে নতুন প্রযুক্তি যোগ হওয়ার পাশাপাশি বাইকটিতে…

2025 Husqvarna Vitpilen 801 Unveiled

আকারে ছোট কিন্তু হাই-পারফরম্যান্স মোটরসাইকেল তৈরির জন্য সুপরিচিত Husqvarna তাদের নতুন Vitpien 801 মডেলটি গ্লোবাল মার্কেটে উন্মোচন করেছে। ফিচার্সে নতুন প্রযুক্তি যোগ হওয়ার পাশাপাশি বাইকটিতে কিছু স্টাইলিং এলিমেন্ট যোগ করা হয়েছে। Husqvara এমনিতেই আলাদা ঘরানার ডিজাইনের জন্য বিখ্যাত, আর 2025 Vitpien 801-এর ক্ষেত্রেও তার অন্যথা হচ্ছে না।

Vitpilen 801-এর সামনে নতুন বাই-এলইডি প্রজেক্টর হেডলাইট সহ চারপাশে ডিম্বাকৃতি এলইডি ডিআরএল রয়েছে। এটি বাইকটিকে ভিন্ন লুক দেয়। ফুয়েল ট্যাঙ্কে শার্প ডিজাইন লক্ষ্য করা যায়। নতুন মডেলের একটি আকর্ষণীয় ডিজাইন এলিমেন্ট হল সাইড প্যানেল। এটি টেল সেকশনের সাথে সুন্দরভাবে মিশে যায়।

নিঃসন্দেহে বলা যায়, Vitpilen 801-এর ডিজাইন অন্যতম মেইন ইউএসপি। বাইকটির পারফরম্যান্সও দারুণ। এতে ৭৯৯ সিসি লিকুইড-কুল্ড প্যারালাল-টুইন ইঞ্জিন ব্যবহার করা হয়েছে, যা ৯,২৫০ আরপিএমে ১০৫ হর্সপাওয়ার এবং ৮,০০০ আরপিএমে ৮৭ এনএম টর্ক উৎপন্ন করে। সঙ্গে সিক্স স্পিড গিয়ারবক্স মিলবে।

2025 Husqvarna Vitpien 801-এর বিশেষ ফিচার্সের মধ্যে রয়েছে এলইডি ডিসপ্লে, রাইড মোড, কর্নারিং ট্র্যাকশন কন্ট্রোল, সুপারমোটো মোড সহ ABS, এবং ব্লুটুথ কানেক্টিভিটি সহ টিএফটি ডিসপ্লে। বাইকটি কবে ভারতে আসতে পারে সেই বিষয়ে এখনও সংস্থার তরফ থেকে কিছু জানানো হয়নি।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন