Kawasaki Ninja 1100 SX: বাইকপ্রেমীদের মন জয় করতে চলে এল নতুন কাওয়াসাকি নিনজা

2025 Kawasaki Ninja 1100 SX আত্মপ্রকাশ করল অবশেষে। নতুন ভার্সনে এই স্পোর্টস ট্যুরিং বাইকটি একগুচ্ছ আপডেট পেয়েছে। এটি দুটি ট্রিমে এসেছে – স্ট্যান্ডার্ড এবং SE।…

2025 Kawasaki Ninja 1100 Sx Unveiled In India Launch Soon

2025 Kawasaki Ninja 1100 SX আত্মপ্রকাশ করল অবশেষে। নতুন ভার্সনে এই স্পোর্টস ট্যুরিং বাইকটি একগুচ্ছ আপডেট পেয়েছে। এটি দুটি ট্রিমে এসেছে – স্ট্যান্ডার্ড এবং SE। কাওয়াসাকি বাইকটিতে নতুন ১০৯৯ সিসি, লিকুইড-কুলড, ইনলাইন-ফোর ইঞ্জিন ব্যবহার করেছে, যা ৯,০০০ আরপিএম গতিতে ১৩৬ হর্সপাওয়ার এবং ৭,৬০০ আরপিএমে ১১৩ এনএম টর্ক উৎপন্ন করে।

ইঞ্জিনটি সিক্স স্পিড গিয়ারবক্স ও একটি আপডেটেড কুইক শিফটারের সাথে যুক্ত যা ১,৫০০ আরপিম থেকেই কাজ করে। এটি রাইডারকে কম স্পিডেও কুইক শিফটার ব্যবহারে সক্ষম করবে। জাপানি সংস্থাটির দাবি, আরপিএম রেঞ্জ জুড়ে টর্ক কার্ভ উন্নত করতে Ninja 1100 SX-এর ইঞ্জিনে টিউন করা হয়েছে। এতে রাইডিং আরও উন্নত হবে।

ডিজাইনের দিক থেকে অবশ্য নতুনত্ব কিছু নেই। টুইন এলইডি হেডলাইট সহ শার্প ফ্রন্ট ফেয়ারিং এমনকি সাইড এবং টেইল সেকশন একই রকম রয়েছে। এসই ট্রিমে, সোনালি এবং কালো রঙের গ্রাফিক্স বর্তমান, যা বাইকের সবুজ রঙের সাথে সুন্দর ম্যাচ করেছে। বড় রিয়ার ডিস্ক ব্রেক ছাড়া চ্যাসিসটিও অপরিবর্তিত। এটি ১৭ ইঞ্চি চাকায় ছুটবে।

Kawasaki Ninja 1100 SX-এর বিশেষ ফিচার্সের মধ্যে রয়েছে এলইডি লাইট, ব্লুটুথ কানেক্টিভিটি সহ টিএফটি ডিসপ্লে, পাওয়ার মোড, ট্র্যাকশন কন্ট্রোল সিস্টেম, এবিএস, ক্রুজ কন্ট্রোল এবং ইউএসবি-সি চার্জিং পোর্ট। আবার এসই সংস্করণ স্ট্যান্ডার্ড বৈশিষ্ট্য হিসাবে হিটেড গ্রিপস মিলবে। এই বাইকটি আগামী ডিসেম্বরে ভারতে লঞ্চ হওয়ার সম্ভাবনা রয়েছে।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন