Kawasaki Vulcan S: সপ্তমীতে নতুন ক্রুজার বাইক আনল কাওয়াসাকি, দামে বিরাট চমক

উৎসবের মরসুমে বিক্রি বাড়াতে চেষ্টার কসুর রাখছে না কাওয়াসাকি। জাপানি টু-হুইলার সংস্থাটি ইতিমধ্যেই তাদের বিভিন্ন স্পোর্টস...
Suman Patra 10 Oct 2024 7:01 PM IST

উৎসবের মরসুমে বিক্রি বাড়াতে চেষ্টার কসুর রাখছে না কাওয়াসাকি। জাপানি টু-হুইলার সংস্থাটি ইতিমধ্যেই তাদের বিভিন্ন স্পোর্টস বাইকে ডিসকাউন্ট চালু করেছে। তবে, আজ সপ্তমীর দিন রীতিমতো অবাক করে লঞ্চ হল Kawasaki Vulcan S-এর 2025 সংস্করণ। নতুন মডেলটি পুরনো ভার্সনের দামেই লঞ্চ হয়েছে। কিনতে এক টাকাও অতিরিক্ত লাগবে না।

নতুন Kawasaki Vulcan S ক্রুজার মোটরসাইকেলে আপডেট একটাই। সেটা হল একটি নয়া কালার অপশন, যার নাম পার্ল ম্যাট সেজ গ্রিন। এছাড়া, বাইকটির হার্ডওয়্যার থেকে শুরু করে ইঞ্জিন, ফিচার্স, সবকিছু অপরিবর্তিত রয়েছে। 2025 এডিশন কিনতে খরচ হবে ৭.১০ লক্ষ টাকা (এক্স-শোরুম)।

কাওয়াসাকি ভালকান এস ক্রুজার বাইক হলেও, রয়্যাল এনফিল্ড সুপার মিটিওর সহ সেগমেন্টের অন্যান্য মডেলের তুলনায় বেশি আধুনিক। ডিম্বাকৃতি হেডল্যাম্প, ব্ল্যাকড আউট কম্পোনেন্ট, ও অ্যালয় হুইল মর্ডান টাচ যুক্ত করেছে। ফিচার্স বেসিক বলা চলে। উল্লেখযোগ্য তেমন কিছু নেই। দু'চাকায় সিঙ্গেল ডিস্ক ব্রেক রয়েছে। ফুয়েল ট্যাঙ্কের ক্যাপাসিটি ১৪ লিটার।

Kawasaki Vulcan S-এর চাকায় শক্তি সরবরাহ করে ৬৪৯ সিসির, প্যারালাল টুইন, লিকুইড কুল্ড ইঞ্জিন। এটি থেকে ৭,৫০০ আরপিএম গতিতে ৫৯.৯ বিএইচপি ও ৬,৬০০ আরপিএমে ৬২.৪ এনএম টর্ক উৎপন্ন হয়। পেরিমিটার ফ্রেমের উপর নির্মিত এই বাইকের সামনে ৪১ মিমি টেলিস্কোপিক ফর্ক এবং পিছনে প্রি-লোড অ্যাডজাস্টেবল মনোশক সাসপেনশন বর্তমান।

Show Full Article
Next Story