Suzuki Katana: নতুন অবতারে বাজার কাঁপাতে চলে এল সুজুকির আগুনে বাইক!

2025 Suzuki Katana Color Options পার্ল ভিগর ব্লু ও মেটালিক মিস্টিক সিলভার পেইন্ট স্কিম।

2025 Suzuki Katana Unveiled In Two New Color Options

Suzuki Katana মোটরসাইকেলের নতুন সংস্করণ উন্মোচিত হল। রেট্রো স্টাইলের এই সুপারবাইকের ২০২৫ ভার্সনে দু’টি নতুন কালার অপশন যোগ করা হয়েছে। এটি এখন পার্ল ভিগর ব্লু ও মেটালিক মিস্টিক সিলভার পেইন্ট স্কিমে পাওয়া যাবে। এগুলি জাপান, ভারত, ও আর্ন্তজাতিক বাজারে উপলব্ধ Suzuki Katana-র পুরনো কালার অপশনকে রিপ্লেস করবে।

২০২৫ সুজুকি কাটানা জাপানে সংস্থার একটি বার্ষিক সম্মেলনে কোম্পানির এক কর্তার হাত ধরে আত্মপ্রকাশ করেছে। তবে কালার স্কিম ছাড়া মেকানিক্যালি কোনও পরিবর্তন নেই এতে। আগের মতোই বাইকটিতে শক্তি সরবরাহ করবে ৯৯৯ সিসির ইনলাইন ফোর সিলিন্ডার, লিকুইড কুল্ড ইঞ্জিন। এটি ১৪৯ বিএইচপি ও ১০৬ এনএম টর্ক উৎপন্ন করবে।

Suzuki Katana-র বিশেষ ফিচার্সের মধ্যে মিলবে সিক্স স্পিড গিয়ারবক্স, রাইডিং মোড, ট্র্যাকশন কন্ট্রোল, লো আরপিএম অ্যাসিস্ট, ও রাইড বাই ওয়্যার সিস্টেম। স্টাইলের কথা বললে, বাইকটিতে স্পোর্টি বডিওয়ার্ক ও বিকিনি ফেয়ারিং বর্তমান, যা স্ট্রিট ফাইটারের লুক এনেছে।

আরও পড়ুন: বাম্পার অফার! Honda Activa 6G কিনলে 5,000 টাকা ক্যাশব্যাক, সঙ্গে এই সুবিধা ফ্রি

Suzuki Katana-এর সামনে চৌকো হেডল্যাম্প ও সেন্ট্রালি মাউন্টেড এলইডি হরিজন্টাল বারের মধ্যে এলইডি ডিআরএল ইন্টিগ্রেট করা হয়েছে। এক কথায়, ডিজাইনে মর্ডান ও রেট্রো এলিমেন্টের মিশ্রণ লক্ষ্য করা যায়। বর্তমানে ভারতে সুজুকি কাটানা ১৩.৬১ লক্ষ টাকায় বিক্রি হয় (এক্স-শোরুম)।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন