Aprilia RS 457: জিরো ডাউন পেমেন্ট সহ অফারের বন্যা! অফার মিস হলে পস্তাবেন

Aprilia RS 457 গত বছর আকর্ষণীয় দামে লঞ্চ হয়ে ভারতের বাজারে শোরগোল ফেলে দিয়েছে। এবার এই মিড-রেঞ্জ পারফরম্যান্স স্পোর্টস...
Shankha Shuvro 23 Oct 2024 5:08 PM IST

Aprilia RS 457 গত বছর আকর্ষণীয় দামে লঞ্চ হয়ে ভারতের বাজারে শোরগোল ফেলে দিয়েছে। এবার এই মিড-রেঞ্জ পারফরম্যান্স স্পোর্টস বাইকে বিশেষ অফারের ঘোষণা করল নির্মাতা সংস্থা। এপ্রিলিয়ার তরফে এখন বাইকটির সঙ্গে কুইকশিফ্টার বিনামূল্যে দেওয়া হচ্ছে। তবে যারা ২৩শে অক্টোবর থেকে ৩১শে অক্টোবরের মধ্যে কিনবেন, তারাই একমাত্র সুযোগটি পাবেন। ফুল-ফেয়ার্ড মোটরসাইকেলটির ফাইনাল এক্স-শোরুম প্রাইসে এটি অর্ন্তভুক্ত করা হয়েছে।

এপ্রিলিয়া আরএস ৪৫৭ স্পোর্টস বাইকে বিশেষ অফার

এপ্রিলিয়া আরএস ৪৫৭ কিনতে বর্তমানে খরচ হবে ৪.১৭ লক্ষ টাকা (এক্স-শোরুম), যা স্ট্যান্ডার্ড মডেলের তুলনায় ৭,০০০ টাকা বেশি। আবার দীপাবলি উপলক্ষে আরও স্পেশাল অফার নিয়ে হাজির হয়েছে ইতালির কোম্পানিটি। এপ্রিলিয়া জানিয়েছে, অ্যাক্সেসরিজ হিসাবে কুইকশিফ্টারের চাহিদা বিশাল। আগে এটি আলাদা করে কিনতে গেলে ২৭,৯৯৯ টাকা খরচ হত। ফলে বাইকটি এখন আরও বাজেট ফ্রেন্ডলি হয়ে উঠেছে।

কুইকশিফ্টার ছাড়াও, এপ্রিলিয়া ইন্ডিয়া আরএস ৪৫৭ মডেলটির সঙ্গে বিভিন্ন বেনিফিট অফার করছে। যেমন কমপ্লিমেন্টারি রোডসাইড অ্যাসিট্যান্স, জিরো ডাউন পেমেন্ট, লো ইন্টারেস্ট রেট (৮.৯৯ শতাংশ) এবং ৩ বছর ওয়ারেন্টি। এই সুবিধাগুলি ৩১শে অক্টোবরের পর আর পাওয়া যাবে না।

ইঞ্জিন ও ফিচার্স

স্পোর্টস বাইকটির স্পেসিফিকেশনের প্রসঙ্গে বললে, এতে ৪৫৭ সিসির প্যারালাল টুইন, লিকুইড কুল্ড ইঞ্জিন রয়েছে, যা ৯৪০০ আরপিএমে সর্বোচ্চ ৪৭.৬ পিএস শক্তি এবং ৬৭০০ আরপিএমে ৪৩.৫ এনএম টর্ক উৎপাদনে সক্ষম। ইঞ্জিনটি সিক্স স্পিড গিয়ারববক্সের সঙ্গে লিঙ্ক করা। বিশেষ ফিচার্সের মধ্যে রয়েছে ব্লুটুথ কানেক্টিভিটি, নেভিগেশন সিস্টেম সহ ৫ ইঞ্চি টিএফটি ডিসপ্লে, এবিএস, ট্রাকশন কন্ট্রোল, অ্যান্টি রোল সিস্টেম, তিনটি রাইডিং মোড, প্রভৃতি।

Show Full Article
Next Story