Bajaj Pulsar N125: দশমীতে সুখবর, নতুন পালসার আসছে লক্ষ্মীপুজোয়, লঞ্চের তারিখ জানাল বাজাজ

Bajaj Pulsar N125 অপেক্ষার অবসান ঘটিয়ে এই মাসে লঞ্চ হতে চলেছে। বাজাজ অটো আগামী ১৬ই অক্টোবর একটি লঞ্চ ইভেন্টের আয়োজন করছে...
Shankha Shuvro Sarkar 12 Oct 2024 1:59 PM IST

Bajaj Pulsar N125 অপেক্ষার অবসান ঘটিয়ে এই মাসে লঞ্চ হতে চলেছে। বাজাজ অটো আগামী ১৬ই অক্টোবর একটি লঞ্চ ইভেন্টের আয়োজন করছে বলে খবর পাওয়া গিয়েছে। সেখানে নতুন Pulsar N125 আত্মপ্রকাশ করবে বলে দাবি করা হয়েছে একটি অটো পোর্টালের রিপোর্টে। প্রসঙ্গত, বিগত ক'মাস ধরে এই পালসার মডেলটির টেস্টিং করার ছবি অনলাইনে ভাইরাল হয়েছে।

নতুন Pulsar N125 একটি প্রিমিয়াম কমিউটার মোটরসাইকেল হবে বলে আশা করা হচ্ছে। স্পোর্টি এবং স্টাইলিশ ডিজাইনের সঙ্গে আসবে এটি। স্পাই ইমেজ অনুযায়ী, এই বাইকে মাসকুলার দেখতে ফুয়েল ট্যাঙ্ক এক্সটেনশন, স্প্লিট সিট ও টু-পিস গ্র্যাব রেল থাকবে। নতুন পালসারে এলইডি হেডল্যাম্প পাওয়া যাবে।

পারফরম্যান্সের কথা বললে, বর্তমান পালসার ১২৫-এর মতো পালসার এন১২৫ সিঙ্গেল সিলিন্ডার যুক্ত ১২৫ সিসি ইঞ্জিনের সঙ্গে আসবে। এটি থেকে ৮,৫০০ আরপিএম গতিতে ১১.৬৪ হর্সপাওয়ার ও ৬,৫০০ আরপিএমে ১০.৮ এনএম টর্ক উৎপন্ন হতে পারে। তবে নতুন মডেল হওয়ার কারণে টিউনিং আলাদা হওয়ার সম্ভাবনা।

হার্ডওয়্যার সেটআপ হিসাবে Bajaj Pulsar N125 এর মধ্যে ফ্রন্ট ডিস্ক ব্রেক, রিয়ার ড্রাম ব্রেক, সিঙ্গেল চ্যানেল এবিএস (অপশনাল), টেলিস্কোপিক ফ্রন্ট ফর্ক, ও রিয়ার মনোশক দেখা যাবে। ফিচার্সের মধ্যে থাকতে পারে ফুল ডিজিটাল কনসোল ও স্মার্টফোন কানেক্টিভিটি। বাইকটির দাম ৯০,০০০ থেকে ১ লক্ষ টাকার (এক্স-শোরুন) মধ্যে থাকবে বলে আশা করা যায়।

Show Full Article
Next Story