BGauss C12: ফুল চার্জে চলবে 143 কিমি, Ola-কে চ্যালেঞ্জ জানাতে হাজির নয়া ই-স্কুটার

ভারতের ইলেকট্রিক টু-হুইলারের বাজারে অন্যতম নামি প্রতিষ্ঠান বিগস (BGauss) নতুন বৈদ্যুতিক স্কুটার লঞ্চের কথা ঘোষণা করল। যার নাম – BGauss C12। যার দাম ৯৭,৯৯৯ টাকা…

ভারতের ইলেকট্রিক টু-হুইলারের বাজারে অন্যতম নামি প্রতিষ্ঠান বিগস (BGauss) নতুন বৈদ্যুতিক স্কুটার লঞ্চের কথা ঘোষণা করল। যার নাম – BGauss C12। যার দাম ৯৭,৯৯৯ টাকা (এক্স-শোরুম) ধার্য করা হয়েছে। নতুন মডেলটি রেঞ্জ, স্টোরেজ স্পেস, স্টাইলিশ ডিজাইন এবং আরামদায়ক রাইডিং দিয়ে ক্রেতাদের মনে দাগ কাটবে বলে দাবি করেছে সংস্থা। বর্তমানে ৪৯৯ টাকার বিনিময়ে বুকিং করা যাচ্ছে এটি। আসুন ই-স্কুটারটির সম্পর্কে বিস্তারিত জেনে নেওয়া যাক।

BGauss C12 স্পেসিফিকেশন

বিগসের ঝুলিতে C12 ছাড়াও আরও তিনটি ইলেকট্রিক স্কুটারের সম্ভার রয়েছে। যেগুলি হল – D15, A2 এবং B8। নতুন মডেলটি সিঙ্গেল চার্জে ১৪৩ কিলোমিটার রেঞ্জ প্রদান করবে বলে দাবি করা হয়েছে। ব্যাটারিটি সম্পূর্ণ চার্জ হতে সময় নেবে ৭ ঘন্টা। রিমুভেবল ব্যাটারি সহ ইলেকট্রিক স্কুটারটির সর্বোচ্চ গতিবেগ ঘন্টায় ৫০ কিলোমিটার।

BGauss C12 দাম এবং ফিনান্সিং অপশন

৯৭,৯৯৯ টাকার প্রারম্ভিক মূল্যে লঞ্চ হয়েছে BGauss C12। তবে স্কুটারটি লোনে কিনতে হলে যদি ৯,৯৯৯ টাকা ডাউনপেমেন্ট করা হয়, তবে প্রতি মাসে ২,৭৭৫ টাকার ইএমআই গুণতে হবে। বর্তমানে ৪৯৯ টাকার বিনিময়ে স্কুটারটি বুকিং করা যাচ্ছে।

BGauss C12 কালার অপশন

নতুন লঞ্চ হওয়া BGauss C12 একাধিক রঙের বিকল্পে বেছে নেওয়া যাবে – ইয়েলো টেকনো, রেড ব্ল্যাক, পার্ল হোয়াইট, ফোলিয়েজ গ্রীন, শাইনি সিলভার এবং ম্যাট ব্ল্যাক। দর্শনের দিক থেকে এটি এতটাই স্টাইলিশ যে, রাস্তা দিয়ে চললে যে কারোর নজর টানবে।