ভাঁজ হয়ে গাড়ির ডিকিতেও সহজে এঁটে যায়, 49,999 টাকায় দারুণ ই-বাইক লঞ্চ করল EMotorad

প্রিমিয়াম ইলেকট্রিক বাইসাইকেল প্রস্তুতকারী ইমোটোরাড (EMotorad) ভারতে মোটা চাকার ইলেকট্রিক বাইক লঞ্চের ঘোষণা করল। যার নাম Doodle v2। যার দাম ৪৯,৯৯৯ টাকা (এক্স-শোরুম) রাখা হয়েছে।…

প্রিমিয়াম ইলেকট্রিক বাইসাইকেল প্রস্তুতকারী ইমোটোরাড (EMotorad) ভারতে মোটা চাকার ইলেকট্রিক বাইক লঞ্চের ঘোষণা করল। যার নাম Doodle v2। যার দাম ৪৯,৯৯৯ টাকা (এক্স-শোরুম) রাখা হয়েছে। সংস্থার অফিসিয়াল ওয়েবসাইট ছাড়াও ক্রেতারা অফলাইন ডিলারশিপ, এমনকি অ্যামাজন, ফ্লিপকার্ট ও ক্রোমা-এর মতো ই-কমার্স সংস্থাগুলি থেকেও কিনতে পারবে এই ব্যাটারি চালিত বাইসাইকেলটি।

Doodle v2-এর বিশেষত্ব বলতে এটি ভাঁজ করে যেখানে খুশি সাথে করে নিয়ে যাওয়া যায়। এমনকি গাড়ির ডিকিতেও খুব সহজেই এঁটে যাবে ই-বাইকটি। এটি আসলে সংস্থার বিদ্যমান Doodle-এর নতুন সংস্করণ। যা আরও বেশি উন্নত প্রযুক্তি এবং ডিজাইন সহ এসেছে। এর ফিচারের তালিকায় রয়েছে উচ্চ ক্ষমতার ব্যাটারি, ওয়াটারপ্রুফ কভার সহ মাল্টি ফাংশনাল এলসিডি ডিসপ্লে, রিয়ার ল্যাম্প এবং হর্ন সহ ফ্রন্ট লাইট এবং ভালো কার্যকারিতার জন্য হরেক মোড।

ব্রেকিং সামলাতে বাইকটিতে দেওয়া হয়েছে অটো কাট-অফ সহ মেকানিক্যাল ডিস্ক ব্রেক। ৩৬ ভোল্ট ২৫০ ওয়াট রিয়ার হাব মোটর সহ ৩৬ ভোল্ট ১০.৪ অ্যাম্পিয়ার আওয়ার লিথিয়াম আয়ন রিমুভেবল ব্যাটারি প্যাক উপস্থিত এতে। যা বাইকটিকে ৫৫ কিলোমিটারের বেশি রেঞ্জ এবং ঘন্টায় সর্বোচ্চ ২৫ কিমি গতিবেগ তুলতে সহায়তা করবে। অ্যালুমিনিয়াম অ্যালয় ৬০৬১ সহ এটি ২০×৪ ইঞ্চির নাইলন টায়ারে ছুটবে।

Doodle-এর দ্বিতীয় ভার্সনে অপর একটি আপডেট বলতে আগের চাইতে আরও উন্নত প্যাডেল অ্যসিস্ট সিস্টেম এবং উন্নতর ডিসপ্লে দেওয়া হয়েছে। এই প্রসঙ্গে সংস্থার সহ প্রতিষ্ঠাতা এবং সিইও কুনাল গুপ্তা বলেন, “এর শক্ত কাঠামো এবং মোটা টায়ার কেবলমাত্র ভারসাম্য বজায় রাখতেই যে সহায়তা করবে তা নয়, যে কোনওপ্রকার রাস্তায় চলতেই সাবলীলতা দেবে।”